[email protected] শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১

বিশ্বকাপ অভিযাত্রায় আর্জেন্টিনা দলে চার নতুন মুখ

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
১ সেপ্টেম্বার ২০২৩, ১৪:৪২

বেলত্রান, ভেলাস্কো, জাপেল্লি ও এজকিভেল

আরেকটি বিশ্বকাপ অভিযাত্রা করছে বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা আগামী ৭ সেপ্টেম্বর বাছাইপর্বে ইকুয়েডরের সঙ্গে ম্যাচ দিয়ে। পাচ দিন পর বলিভিয়ায় খেলবে আরেকটি ম্যাচ। এই দুই ম্যাচের জন্য ৩২ দলের দল ঘোষণা করেছেন কোচ লিওনেল স্কালোনি, যেখান নতুন মুখ নিয়েছেন তিনি চারটি। বয়সভিত্তিক দল থেকে উঠে আসা এই চার জন হচ্ছেন ফিওরেন্টিনার ফরোয়ার্ড লুকাস বেলত্রান, এমএলএসের ডাল্লাসের উইঙ্গার অ্যলান ভেলাস্কো, ব্রাজিলের আতলিতেকো পারানেসের মিডফিল্ডার ব্রুনো জাপেল্লি ও ডিফেন্ডার লুকাস এজকিভেল।

চোটের কারণে বিশ্বকাপ খেলা জিরোনিমো রুলি, পাওলো দিবালা, মার্কোস আকুনিয়া, আলোহান্দ্রো পাপু গোমেজকে নেননি স্কালোনি। এছাড়া জিওভান্নি লো সেলসোও নেয়া হয়নি।

গোলরক্ষক
ফ্রাঙ্কো আরমানি (রিভারপ্লেট), ওয়াল্টার বেনিতেজ (পিএসভি), এমি মার্তিনেজ (অ্যাস্টন ভিলা), হুয়ান মুসো (আতালান্তা)

ডিফেন্ডার
লিসান্দ্রো মার্তিনেজ (ম্যানইউ), নাহুয়েল মোলিনা (আতলেতিকো মাদ্রিদ), গনজালো মন্তিয়েল (নটিংহ্যাম ফরেস্ট), নিকোলাস ওতামেন্দি (বেনফিকা), জার্মান পেজ্জেলা (বেতিস), ক্রিশ্চিয়ান রোমেরো (টটেনহ্যাম), নিকোলাস তাগলিয়াফিকো (লিওঁ), মার্কোস সেনেসি (বোর্নমাউথ), হুয়ান ফয়েথ (ভিয়ারিয়াল) ও লুকাস এজকিভেল (আতলিতেকো পারানেসে)।

মিডফিল্ডার
ফাকুন্দো বুয়োনানোত্তে (ব্রাইটন), রদ্রিগো ডি পল (আললেতিকো মাদ্রিদ), এনজো ফার্নান্দেজ (চেলসি), অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার (লিভারপুল), এজেকুয়েল প্যালাসিওস (লেভারকুজেন), লিয়ান্দ্রো পারেদেস (রোম), গিদো রদ্রিগেজ (বেতিস) ও ব্রুনো জাপেল্লি (আতলিতেকো পারানেসে)।

স্ট্রাইকার
লুকাস বেলত্রান (ফিওরেন্তিনা), নিকোলস গনজালেজ (ফিওরেন্তিনা), আনহেল কোরেয়া (আতলেতিকো মাদ্রিদ), হুলিয়ান আলভারেজ (ম্যানসিটি), আনহেল ডি মারিয়া (বেনফিকা), আলেহান্দ্রো গারানচো (ম্যানইউ), লাউতারো মার্তিনেজ (ইন্তার মিলান), লিওনেল মেসি (ইন্টার মায়ামি), অ্যালান ভেলাস্কো ও থিয়াগো আলমাদা (আটলান্টা ইউনাইটেড)। সূত্র: দেশ রূপান্তর

বাংলা গেজেট/বিএম


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর