[email protected] শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১

চোট পেলেও ফাইনালে খেলবেন মেসি

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
১৬ আগষ্ট ২০২৩, ০১:৩১

ফাইল ছবি

যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর হঠাৎ করেই চোট পেয়েছেন লিওনেল মেসি। ক্লাবের মাঠে অনুশীলনে সময় সোমবার (১৪ আগস্ট) চোট পান বিশ্বকাপজয়ী এই ফুটবলার।

মার্কা জানিয়েছে, মঙ্গলবার রাতে লিগস কাপে ফিলাডেলফিয়ার বিরুদ্ধে সেমিফাইনালের ম্যাচ রয়েছে মায়ামির। সেই ম্যাচে কী খেলতে পারবেন মেসি?

এ বিষয়ে মায়ামির কোচ জেরার্দো মার্তিনো বলেছেন, তিনি আশাবাদী যে, কোনও সমস্যা হবে না। তিনি বলেন, মেসির চোট খুব গুরুতর নয়। দ্রুত ঠিক হয়ে যাবেন তিনি।


ফিলাডেলফিয়া ম্যাচের আগে মার্তিনোর বলেন, ‘ঠিক কী হয়েছিল সেটা আমি দেখিনি। কিন্তু, যদি খুব গুরুত্বপূর্ণ ব্যাপার হতো তাহলে বাকি খেলোয়াড়দের মধ্যে তার প্রভাব দেখতে পেতাম। ওরা স্বাভাবিকভাবেই অনুশীলন করেছে। তাই চিন্তার কোনও কারণ নেই।’

মায়ামির হয়ে পাঁচটি ম্যাচ খেলে প্রতিটিতেই গোল করেছেন মেসি। এই ক্লাবের হয়ে তার মোট আট গোল হয়ে গেছে। মেসির অভিষেকের পর থেকে মায়ামি সব ম্যাচে জিতেছে। এবার তার ক্লাব ট্রফির লক্ষ্যে। গতবার এমএসএল চ্যাম্পিয়নশিপে রানার্সআপ হয়েছিল মায়ামি।

সেই প্রসঙ্গে মার্তিনো বলেছেন, ‘ফুটবলাররা সব বোঝে। ওদের নিজস্ব ভাবনা রয়েছে। গতবার ওরা ফাইনাল খেলেছে। এবার লিগস কাপের ফাইনালে ওঠার ব্যাপারেও আমরা আত্মবিশ্বাসী।’

এদিকে, ফিলাডেলফিয়ার কোচ জিম কার্টিন সমর্থকদের উদ্দেশে আবেদন করেছেন তাদের টিকিট বিক্রি না করার জন্যে। মেসি খেলবেন বলে ফিলাডেলফিয়ার মাঠে টিকিটের দাম অস্বাভাবিক হারে বেড়ে গেছে।

এ প্রসঙ্গে কার্টিন বলেন, ‘দয়া করে নিজেদের টিকিট বিক্রি করবেন না। যত দামই পান না কেন। বিশ্বের সেরা ফুটবলার খেলতে আসছে এখানে। তাই এই ম্যাচের চেয়ে বড় কিছু আর হতে পারে না।’

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর