[email protected] শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

আইপিএলে নেই বাংলাদেশের কেউ

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
২৬ নভেম্বার ২০২৩, ১৯:৪৪

ফাইল ছবি

গত আইপিএল আসরে বাংলাদেশের তিন জন খেলোয়াড়কে দলে ভিড়িয়েছিল ফ্র্যাঞ্চাইসিগুলো। যার মধ্যে কলকাতায় সাকিব আল হাসান ও লিটস দাস এবং দিল্লিতে ছিলেন মুস্তাফিজুর রহমান। কিন্তু এবার নিলামের আগেই তাদেরকে ছেড়ে দিল দলগুলো।

২০২৪ আইপিএলের নিলামের আগেই দলের ১১ জন খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে দিল্লি ক্যাপিটালস। যেই তালিকায় ৪ জন বিদেশী খেলোয়াড়ের মধ্যে টাইগার পেসার মুস্তাফিজুর রহমান একজন।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে গতবার দলে জায়গা পেয়েছিলেন সাকিব ও লিটন। লিটন একাদশে খেলার সুযোগ পেলেও দলের হয়ে একটি ম্যাচেও মাঠে নামার সুযোগ পাননি সাকিব। এবার তাদের দুইজনকেও দল থেকে বাদ দিল কলকাতা।

আগামী ১৯ ডিসেম্বর দুবাইতে জাঁকজমকের সঙ্গে অনুষ্ঠিত হবে আইপিএলে আগামী আসরের নিলাম। তবে ২৬ নভেম্বরের মধ্যে সবগুলো ফ্যাঞ্চাইসিকে তাদের খেলোয়াড়ের পূর্ণাঙ্গ তালিকা জমা দিতে বলেছে আইপিএল কতৃপক্ষ।

কলকাতার ছেড়ে দেওয়া খেলোয়াড়দের তালিকাঃ টিম সাউদি, উমেশ যাদব, লকি ফার্গুসন, শার্দুল ঠাকুর, মনদীপ সিং, কুলবন্ত খেজরোলিয়া, এন জগদীসন, ডেভিড উইস, আরিয়া দেসাই, লিটন দাস, জনসন চার্লস, সাকিব আল হাসান।

দিল্লির ছেড়ে দেওয়া খেলোয়াড়দের তালিকাঃ রাইলি রুশো, চেতন সাকারিয়া, রোভম্যান পাওয়েল, মনীশ পান্ডে, ফিল সল্ট, মুস্তাফিজুর রহমান, কমলেশ নাগরকোটি, রিপাল প্যাটেল, সরফরাজ খান, আমান খান, প্রিয়ম গর্গ।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর