[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

আল হিলালেই যাচ্ছেন নেইমার!

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
১৫ আগষ্ট ২০২৩, ০০:১৮

ছবি: সংগৃহীত

গুঞ্জন অবশেষে সত্যি হচ্ছে! পিএসজি ছেড়ে সৌদি ক্লাব আল হিলালেই পাড়ি জমাচ্ছেন নেইমার জুনিয়র। ফরাসি সংবাদমাধ্যম 'লেকিপ' জানিয়েছে, নেইমারের দলবদল নিয়ে দুই পক্ষ একমত হয়েছে।

আর আল হিলালের ১৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাবে আরও আগেই সম্মতি জানিয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। চুক্তির মেয়াদ হবে দুই বছর।
পিএসজির সঙ্গে নেইমারের সম্পর্ক আরও আগে থেকেই অবনতির দিকে যাচ্ছিল। আদতে ২০১৭ সালে ট্রান্সফার ফি'তে বার্সেলোনা ছেড়ে প্যারিসের যাওয়ার পর থেকে কখনোই পিএসজিতে পুরোপুরি খাপ খাওয়াতে পারেননি তিনি। মাঝে দীর্ঘদিন ইনজুরিতে ভুগেছেন। তার রেশ এখনও রয়ে গেছে।

পিএসজির সমর্থকদের সঙ্গে নেইমারের সম্পর্ক খারাপ দুই মৌসুম আগে থেকেই। তবে লিওনেল মেসি বার্সা ছেড়ে তার সঙ্গে যোগ দেওয়ার পর অবস্থার উন্নতি হওয়ার বদলে আরও অবনতি হয়েছে। সেই সঙ্গে নাছোড়বান্দা ইনজুরি তো আছেই। এর মধ্যে গত মার্চে তার লিগামেন্টে অস্ত্রোপচার করা হয়। এরপর থেকে মাঠের বাইরে তিনি।

প্যারিয়ানদের জার্সিতে ১১৮ গোল গোল পরও নেইমারকে নিয়ে দর্শকদের অসন্তোষ কমেনি। উল্টো অস্বস্তিতে ছিল পিএসজি। এমনকি বছরের শুরুর দিকে তার বাড়ির সামনে বিক্ষোভ করেছেন সমর্থকরা। যেজন্য এই গ্রীষ্মে তাকে পিএসজির পক্ষ থেকে বাইরের দরজা দেখিয়ে দেওয়া হয়। দলের বাইরেও রাখা হয় তাকে।


বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর