[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

পাকিস্তান ক্রিকেটের প্রধান নির্বাচক ওয়াহাব

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
১৮ নভেম্বার ২০২৩, ১৮:৩৪

ফাইল ছবি

আসরের শুরুতে ফেবারেটের তালিকায় থাকলেও শেষ পর্যন্ত দলীয় ব্যর্থতায় বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকেই বিদায় নিয়েছে পাকিস্তান। আসর জুড়ে বাবর আজমের নেতৃত্বসহ পুরো টিম ম্যানেজমেন্ট নিয়েই চলেছে সমালোচনা। যার জের ধরে নেতৃত্বসহ দল পরিচালনা পরিষদে পরিবর্তন এনেছে পিসিবি।

আসর চলাকালে গত ৩০ অক্টোবর পাকিস্তান দলের নির্বাচক পদ থেকে সরে দাঁড়ান ইনজামাম-উল-হক। সেই পদে এবার দায়িত্ব পেলেন দলের সাবেক পেসার ওয়াহাব রিয়াজ। গতকাল প্রধান কোচের দায়িত্ব পান মোহাম্মদ হাফিজ। তার কিছুক্ষণ পরেই আসে এই সিদ্ধান্ত।

পিসিবির ভেরিফাইড এক্স অ্যাকাউন্টে এক ভিডিও বার্তায় দায়িত্ব পাওয়ার পর নিজের অনুভূতি প্রকাশ করেছেন ওয়াহাব। সেখানে তিনি বলেন, “আমি পিসিবি ও জাকা আশরাফ সাহেব প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, আমাকে এমন দায়িত্বের সুযোগ করে দেওয়ার জন্য।“

“দেখেন, আমরা অনেক তরুণ। আমিও কিছুদিন আগে অবসর নিয়েছি, হাফিজ ভাইও তাই। আমরা এটাই চাই, বর্তমানের আধুনিক ক্রিকেট যেমন ডিমান্ড করে, সেভাবেই পাকিস্তান ক্রিকেট এগিয়ে নিতে।”

ডিসেম্বর-জানুয়ারিতে আসন্ন অজি-কিউই সিরিজেই এই দায়িত্বে দেখা যাবে ওয়াহাব। গত আগস্টেই আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছেন ৩৮ বছয় বয়সী এই খেলোয়াড়। তার মাস তিনেকের মধ্যেই পেলেন এই গুরুত্বপূর্ণ দায়িত্ব।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর