[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

লা লিগা

কোচকে লাল কার্ড, হতাশার শুরু বার্সেলোনার

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
১৪ আগষ্ট ২০২৩, ১৬:৩৭

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সেলোনা গেতাফের বিপক্ষে পয়েন্ট হারিয়ে শুরু করল লা লিগা।

বার্সেলোনার হয়ে লা লিগায় অভিষেক হলো ম্যানচেস্টার সিটির সাবেক অধিনায়ক ইলকায় গুনদোগানের। তবে তার অভিষেকটা স্মরণীয় হলো না। ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা গেতাফের বিপক্ষে পয়েন্ট হারিয়ে শুরু করল প্রতিযোগিতা।

রোববার রাতে গেতাফের মাঠে অনুষ্ঠিত ম্যাচটি ছিল ঘটনাবহুল। দুই দলের একজন করে খেলোয়াড় লাল কার্ড দেখেছেন। বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজকেও একই পরিণতি বরণ করতে হয়েছে। তিন লাল কার্ডের ম্যাচটা শেষ পর্যন্ত ০-০ স্কোর লাইনে সমাপ্ত হয়।

৩২ বছর বয়সী গুনদোগান এদিন গোলের সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন প্রথম কয়েক মিনিটের মধ্যেই। পরে তো ধীরে ধীরে ম্যাচে ঘটতে থাকা নানা নাটকীয় ঘটনা। প্রথমার্ধের শেষদিকে রাফিনিয়া লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। গোলের খুব কাছাকাছি চলে গিয়েছিলেন যিনি।

দ্বিতীয়ার্ধে রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করে ডাগআউট ছাড়তে হয় বার্সেলোনা কোচ জাভিকে। তার আগে দশ জনের দলে পরিণত হয়েছিল গেতাফেও।

শেষের দিকে বেশ কিছু গোলের সুযোগ তৈরি করেছেন আনসু ফাতি, রবার্ট লেভানডফস্কিরা। পোলিশ তারকার হেড গোললাইন থেকে প্রতিহত হয়েছে। ১৬ মিনিটের যোগ করা সময়ে বার্সেলোনা পেনাল্টিও পেয়েছিল। কিন্তু ভিএআরে তা বাতিল হয়।

গেতাফের মাঠে এ নিয়ে টানা চতুর্থ ম‍্যাচে গোল করতে ব‍্যর্থ হলো বার্সেলোনা। সূত্র: দেশ রূপান্তর

বাংলা গেজেট/বিএম


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর