[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

‘বেলিংহাম সবাইকে অবাক করে দিচ্ছে’

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
২৯ অক্টোবার ২০২৩, ১৮:৫৩

ফাইল ছবি

রিয়াল মাদ্রিদের হয়ে মাঠে নামবেন আর গোল করবেন না―এমন দিন খুব কমই গেছে জুড বেলিংহামের। সর্বশেষ গতকাল এল ক্লাসিকোতে বার্সেলোনার বিপক্ষে জোড়া গোল করে প্রশংসায় ভাসছেন ইংলিশ এই মিডফিল্ডার। এ মৌসুমে তিনি যেভাবে ছুটছেন তাতে সবাইকে অবাক করছেন বলে মনে করেন রিয়াল কোচ কার্লো আনচেলোত্তি।

রিয়ালের জার্সিতে অভিষেকের পর স্বপ্নের মতো সময় কাটাচ্ছেন বেলিংহাম।

যখনই রিয়ালের গোল দরকার, তখনই ত্রাতা হয়ে আসছেন ইংলিশ এই মিডফিল্ডার। গতকালও একইরূপে আবির্ভূত হয়েছেন তিনি। ১ গোলে পিছিয়ে থাকা রিয়ালকে ৬৮ মিনিটে সমতায় ফেরান। প্রায় ৩০ গজ দূর থেকে বুলেট গতির শটে গোল করেন তিনি।

এরপর যোগ করা সময়ে এনে দেন জয়সূচক গোল। তাঁর গোলে স্তব্ধ হয়ে যায় বার্সেলোনার সমর্থকরা। এবারের লিগে ১০ ম্যাচে করলেন ১০ গোল। সব মিলিয়ে ১৩ ম্যাচে ১৩ গোল।

রিয়াল মাদ্রিদে এসে এত দ্রুত নিজেকে মানিয়ে নিয়ে দুর্দান্ত ফর্মে থাকবেন, এটা হয়তো কেউ-ই ভাবেননি। কার্লো আনচেলোত্তিও বলছেন বেলিংহাম অবাক করে দিচ্ছেন সবাইকে, ‘তাকে দেখে মনে হয় অভিজ্ঞ খেলোয়াড়। তার প্রথম গোল ম্যাচের চিত্র পাল্টে দিয়েছে। আমরা সবাই তার ফর্মে বিস্মিত। আজ (গতকাল) সে অদম্য ছিল এবং তার দুর্দান্ত গোল সবাইকে চমকে দিয়েছে।

এল ক্লাসিকো রাঙাতে পেরে বেলিংহাম নিজেও খুশি, ‘আমার পরিবারের সঙ্গে বাসার সোফায় বসে অনেক এল ক্লাসিকো দেখেছি। এখন আমি সেই দ্বৈরথেই খেলার সুযোগ পেয়েছি। আমি খুবই খুশি।’

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর