[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

বিশ্বকাপ ২০২৩

সম্ভাবনা কথা জানালেন তামিম

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
২৫ অক্টোবার ২০২৩, ১৯:৩১

ফাইল ছবি

ভারতে চলছে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। এ বিশ্বকাপের স্কোয়াডে সদস্য হওয়ার কথা ছিল দেশের অন্যতম সেরা ওপেনার তামিম ইকবালেও। তবে নানান ঘটনার পর বিশ্বকাপ স্কোয়াডে জায়গা হয়নি এ ওপেনারের। দল ভারতে থাকলেও বর্তমানে সপরিবারে দুবাইয়ে আছেন তিনি।

এদিকে বিশ্বকাপে এখন পর্যন্ত নিজেদের খেলা পাঁচ ম্যাচের মধ্যে চারটিতেই হেরেছে বাংলাদেশ। টানা চার হারে অনেকটা ব্যাকফুটে লাল-সবুজেরা। তাই এখন প্রায় শেষই হয়ে গেছে শেষ চারের স্বপ্ন।

বিশ্বকাপের পরই টেস্টের সিরিজ খেলতে ঢাকায় পা রাখবে নিউজিল্যান্ড। তাই দীর্ঘদিন খেলার বাইরে থাকা তামিম সেই দলে থাকবেন কি না, সেটা নিয়ে ধোঁয়াশা জেগেছে। গুঞ্জন ওঠে, অবসর ভেঙে ফিরে মাত্র ২ ম্যাচ খেলে আবারও নীরবেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নিলেন তামিম। তবে নিজের অবসরের গুঞ্জনে বিস্ময় প্রকাশ করে তামিমের মন্তব্য, অবসর কে বলল? আরে ভাই, আমি নিজেই তো জানি না অবসরের ব্যাপারটা।

টাইগারদের বর্তমান বিশ্বকাপ দল নিয়ে তামিমের মন্তব্য, টিভিতে খেলা দেখা হয় না। টাইমিং মেলে না। তবে স্কোর-কার্ড দেখি।

তামিমের এমন মন্তব্যের পর ধারণা করা যায়, একভাবে ঠিকই দলের খোঁজখবর রাখছেন তিনি।

বিশ্বকাপে বাংলাদেশ দলের অবস্থা এবং সম্ভাবনার বিষয়ে তামিমের মন্তব্য, আগেও বলেছি, এখনও বলছি, ক্রিকেট থেকে আপাতত দূরে আছি। আর দূর থেকে আমার পক্ষে কিছু বলা শোভনও নয়। প্লিজ, এমন প্রশ্ন আর করবেন না। তবে বাংলাদেশ দলের জন্য সবসময়ই শুভকামনা।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর