[email protected] শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

শাস্তি পেলেন রোহিত

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
১৯ অক্টোবার ২০২৩, ১১:০৯

ফাইল ছবি

আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরে শিরোপার অন্যতম ফেভারিট দল ভারত। ঘরের মাঠে বিশ্বকাপে দুর্দান্ত ছন্দেও রয়েছে তারা। এরই মধ্যে তিন ম্যাচ খেলে ৩টিতেই জয়ের দেখা পেয়েছে টিম ইন্ডিয়া। অস্ট্রেলিয়ার বিপক্ষে ৬ উইকেটে জয় দিয়ে বিশ্বকাপ শুরুর পর আফগানিস্তানকে ৮ উইকেটে এবং চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে ৭ উইকেটে হারায় রোহিত শর্মার দল।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) চলমান ওয়ানডে বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামছে স্বাগতিক ভারত। পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমসিএ) স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। ম্যাচটি বাংলাদেশ সময় দুপুর ২টা ৩০ মিনিটে শুরু হবে। এই ম্যাচে মাঠে নামার আগে শাস্তি পেয়েছেন ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা।

জানা যায়, বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে ট্রাফিক আইন ভেঙেছেন রোহিত। বাংলাদেশ ম্যাচের আগে দলের সঙ্গে যোগ দিতে মুম্বাই থেকে পুনেতে যান তিনি। সেই যাওয়ার পথেই দ্রুত গতিতে গাড়ি চালানোয় জরিমানা হয়েছে এই অভিজ্ঞ ক্রিকেটারের। কিন্তু একবার কিংবা দুইবার নয়, তিনবার নির্দিষ্ট গতির থেকে বেশি গতিতে গাড়ি চালিয়েছেন ভারত অধিনায়ক।

পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত জয়ের পর সস্ত্রীক মুম্বাইয়ে ফিরেছিলেন রোহিত শর্মা। সেখানে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে দলের সঙ্গে যোগ দিতে পুনেতে যান। মুম্বাই থেকে পুনেতে সস্ত্রীক নিজেই গাড়ি চালিয়ে যান রোহিত। মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়ে দিয়ে যাওয়ার সময় বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে ট্রাফিকের নিয়ম ভাঙেন ভারতের এই ওপেনার। তবে কত টাকা তাকে জরিমানা করা হয়েছে তা এখনও জানা যায়নি।

এদিকে, ভারতের অধিনায়কের বেপরোয়া গতিতে গাড়ি চালানোকে ভালোভাবে দেখেনি ভারতের ট্রাফিক পুলিশ। এক বিবৃতিতে তারা জানায়, ‘বিশ্বকাপের মধ্যে ভারত অধিনায়কের এভাবে বেপরোয়া হয়ে গাড়ি চালানো ঠিক নয়। তার উচিত ছিল দলের সঙ্গে বাসে যাওয়া। সেখানে পর্যাপ্ত সুরক্ষাব্যবস্থা থাকে। রোহিত যা করেছেন সেটি মোটেও ঠিক করেননি।’

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর