[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

বিশ্বকাপ স্কোয়াডে নেই তামিম

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
২৬ সেপ্টেম্বার ২০২৩, ১৯:৫০

ছবি: সংগৃহীত

সবকিছু ঠিকঠাক থাকলে তখন বাংলাদেশ ইনিংসের শেষটা দেখতে পাওয়ার কথা শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে হাজির হাজার বিশেক দর্শকের। কিন্তু বাংলাদেশ অলআউট হয়ে গেছে তার বহু আগেই। নিউজিল্যান্ড ইনিংস শুরু হয়ে গেছে তখন।

চোখ ম্যাচে থাকলেও সবারই যে মনটা পড়ে ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ফেসবুক পাতায়, তা আর বলতে। অনেক জল্পনা কল্পনার অবসান ঘটার কথা তখন। বাংলাদেশের বিশ্বকাপ দল ঘোষণা হওয়ার কথা ছিল যে! তবে তখনই বিসিবি যা করল, তাকে ‘অ্যান্টি ক্লাইম্যাক্স’ বলাই যায়। ওই ফেসবুক পাতায় ঘোষণা এল, পূর্বঘোষিত ৫.৪৫ এ নয়, দল ঘোষণা হবে চলমান বাংলাদেশ নিউজিল্যান্ড ম্যাচের পর। তাতে চলমান জল্পনা-কল্পনাটা দীর্ঘায়িত হলো আরও একটু।

সব জল্পনা কল্পনার শুরু আগের দিন সন্ধ্যারাতে। গণমাধ্যমের খবর, দল নিয়ে অস্বস্তি অধিনায়ক সাকিব আল হাসানের। প্রয়োজনে বিশ্বকাপের অধিনায়কত্বও ছেড়ে দিতে চাইলেন তিনি। এরপর মাঝরাতে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় কোচ চন্ডিকা হাথুরুসিংহে আর অধিনায়ক সাকিবের বৈঠক আগুনে ঘি ঢালল আরও।

সে আলোচনার পর এবার খবর, তামিম ইকবালকে ছাড়াই নাকি বাংলাদেশ যাচ্ছে বিশ্বকাপে। বিষয়টি বার্তা২৪কে নিশ্চিত করেছে বিসিবির একটি সূত্র। তার বদলে কে দলে ঢুকবেন, তা জানা যাবে দল ঘোষণার পরই।

এদিকে তামিমের দলে না থাকার বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করার আগেই দলে ঘটে গেছে আরেক ঘটনা। দলের ম্যানেজার নাফিস ইকবালও দল ছেড়ে গেছেন, দল যখন নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ খেলছে ঠিক তখন।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর