[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

৭ গোলের ম্যাচে জয় আল নাসরের

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
২৩ সেপ্টেম্বার ২০২৩, ১৮:৪৩

ছবি: সংগৃহীত

লিগের শুরুর দিকে কিছুটা অনুজ্জ্বল ছিলেন। কিন্তু স্বরূপে ফিরতে সময় লাগেনি ক্রিশ্চিয়ানো রোনালদোর। শুক্রবার রাতে করেছেন জোড়া গোল। এ নিয়ে টানা পাঁচ ম্যাচে গোল পেলেন সিআরসেভেন।

পর্তুগিজ তারকার দুর্দান্ত পারফরম্যান্সে ভর করে সৌদি প্রো লিগের উত্তেজনায় ঠাসা ম্যাচে ৪-৩ গোলে আল আহলিকে হারিয়েছে আল নাসর।

৭ গোলের এই ম্যাচটি ছিল বিদেশি তারকায় ঠাসা। দর্শকরাও দারুণ উপভোগ করেছেন লড়াই। বল দখলে পিছিয়ে থাকলেও অবশ্য শট নেওয়ার ক্ষেত্রে (আল নাসর ১৪, আল আহলি ২১) বেশ এগিয়ে ছিল আল আহলি। কিন্তু জয় পায়নি।

ঘরের মাঠে এদিন ম্যাচের চতুর্থ মিনিটেই দলকে এগিয়ে নেন রোনালদো (১-০)। ১৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্ডারসন তালিসকা (২-০)।

৩০ মিনিটে আল আহলির একটি গোল শোধ করেন ফ্রাঙ্ক কেসি (২-১)। তবে বিরতিতে যাওয়ার ঠিক আগে যোগ করা সময়ে নিজের দ্বিতীয় গোলে ব্যবধান ৩-১ করেন তালিসকা।

বিরতির পরেই আবার ম্যাচে ফেরার চেষ্টা চালায় আল আহলি। পেনাল্টি থেকে গোল করে দলকে লড়াইয়ে ফেরান ম্যানচেস্টার সিটি থেকে এ মৌসুমে আল আহলিতে আসা রিয়াদ মাহরেজ (৪-২)।

তবে রোনালদো আল আহলিকে লড়াইয়ে থাকতে দেননি বেশি সময়। ৫২ মিনিটে ব্যবধান ৪-২ করেন পর্তুগিজ যুবরাজ।


তবে আল আহলি হাল ছাড়েনি। ৮৭ মিনিটে ফেরাস আলব্রিকানের গোলে ব্যবধান ৪-৩ করে ম্যাচে রোমাঞ্চ ফিরিয়ে আনে ক্লাবটি। যদিও শেষ পর্যন্ত আল নাসরের জয় ঠেকাতে পারেনি।

এ জয়ের পর ৭ ম্যাচে ৫ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে তালিকার পাঁচে উঠে এসেছে আল নাসর। সমান ম্যাচে একই পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে ৬ নম্বরে আছে আল আহলি।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর