[email protected] সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

ঢাকায় আসবেন রোনালদিনহো!

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
২০ সেপ্টেম্বার ২০২৩, ২০:০৭

ছবি: সংগৃহীত

কদিন আগেই ঢাকা এসে ঘুরে গিয়েছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। সেবার এই আর্জেন্টাইনকে অবশ্য কাছ থেকে দেখার সুযোগ হয়নি বাংলাদেশের মানুষের। এমনকি বিমানবন্দরে থাকা জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়াও দেখা পাননি এমির।

গত তবে এক মাস না পেরোতেই এবার অন্য এক ফুটবলারকে দেখতে পারে দেশের ফুটবল ভক্তরা। জোর সম্ভাবনা আছে ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো আসবেন ঢাকায়।

বরাবরের মতো, এবারও উদ্যোগ আসছে কলকাতা থেকে। আগামী মাসে পশ্চিমবঙ্গের মানুষ উদযাপন করবে হিন্দু ধর্মের সবচেয়ে বড় উৎসব দুর্গা পূজা। সেই উৎসবের মাত্রা বাড়িয়ে তুলতে পূজার আগে কলকাতায় এই ব্রাজিলিয়ান কিংবদন্তিকে আনতে চান উদ্যোক্তা ও স্পোর্টস প্রোমোটর শতদ্রু দত্ত। সব ঠিক থাকলে অক্টোবরেই কলকাতার মাটিতে পা রাখবেন বার্সেলোনা ও ব্রাজিল কিংবদন্তি রোনালদিনহো। বিষয়টি নিশ্চিত করেছেন শতদ্রু দত্ত নিজেই।

শতদ্রুর উদ্যোগেই বাংলাদেশে এসেছিলেন মার্টিনেজ। রোনালদিনহোর কী সেই সুযোগ আছে? এমন প্রশ্নের জবাবে দেশের এক গণমাধ্যমকে শতদ্রু দিয়েছেন সবুজ সংকেত, ‘আমরা তাকে বাংলাদেশেও আনতে পারি। এরই মধ্যে বাংলাদেশের দুটি প্রতিষ্ঠানের সঙ্গে কথা বলেছি। পৃষ্ঠপোষক মিললে রোনালদিনহোর বাংলাদেশে আসার সুযোগ আছে।’

বিশ্ব ফুটবলের কিংবদন্তিদের ভারতে আনার ব্যাপারে শতদ্রুর বেশ অভিজ্ঞ। পেলে, ডিয়েগো ম্যারাডোনা, কাফুদের অতীতে কলকাতায় এনেছিলেন ৪৩ বছর বয়সী এই ব্যবসায়ী। সব ঠিক থাকলে ১৬, ১৭ কিংবা ১৮ অক্টোবর রোনালদিনহো কলকাতায় অবস্থান করবেন। তবে বাংলাদেশে তার আগমন নির্ভর করবে সম্পূর্ণ পৃষ্ঠপোষকতার উপর।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর