[email protected] শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

বিশ্বকাপটাই শেষ নাসিমের!

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
১৭ সেপ্টেম্বার ২০২৩, ০১:৫৩

ফাইল ছবি

এশিয়া কাপের এক চোট বোধহয় বিশ্বকাপটাই শেষ করে দিলো নাসিম শাহর। যতটা ধারণা করা হয়েছিল, তার কাঁধের চোট তার চেয়ে গুরুতর ধরা পড়েছে স্ক্যানে।

ফলে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) ব্শ্বিকাপে নাসিম শাহর বিকল্পের কথা ভাবছে। দুবাইয়ে স্ক্যান পরীক্ষায় যে ফল এসেছে, তাতে এ বছরই সম্ভবত আর মাঠে নামা হবে না পাকিস্তানি পেসারের। জানিয়েছে ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট 'ক্রিকইনফো'।

চোটের কারণে শুধু বিশ্বকাপ নয়, চলতি বছর অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ এবং পরবর্তী পাকিস্তান সুপার লিগ মিস করতে পারেন নাসিম।

গত সপ্তাহে এশিয়া কাপে ভারতের বিপক্ষে পাকিস্তানের দ্বিতীয় ম্যাচ খেলতে গিয়ে চোটে পড়েন নাসিম। চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েন।

পিসিবি অবশ্য এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে নাসিমের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেনি। তারা কয়েকদিনের মধ্যে আরেকবার স্ক্যান করে অবস্থা দেখবে।

শেষ পর্যন্ত বিশ্বকাপের আগে নাসিম ছিটকে গেলে সেটা হবে পাকিস্তানের জন্য বিশাল এক ধাক্কা। শাহিন শাহ আফ্রিদি আর হারিস রউফের সঙ্গে নাসিম শাহকে নিয়ে গড়া পাকিস্তানের পেস আক্রমণ এখন বিশ্বেরই অন্যতম সেরা।

ভারতে ওয়ানডে বিশ্বকাপ শুরু আগামী ৫ অক্টোবর থেকে। নাসিম ছিটকে পড়লে বিকল্প হিসেবে দলে আসতে পারেন এশিয়া কাপে অভিষিক্ত জামান খান কিংবা মোহাম্মদ হাসনাইন। তবে হাসনাইনেরও চোটের সমস্যা আছে।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর