[email protected] শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১

এশিয়া কাপের সুপার ফোর

বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচটি মোবাইলে দেখবেন যেভাবে

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
৯ সেপ্টেম্বার ২০২৩, ১৭:৫৭

ফাইল ছবি

এশিয়া কাপে আরও একটি বাঁচা-মরার লড়াইয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ দল। সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচে কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে স্বাগতিক শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ।

শনিবার (৯ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় বিকেল ৩টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি।

লাহোরে এশিয়া কাপের সুপার ফোর পর্বের উদ্বোধনী ম্যাচে পাকিস্তানের কাছে ৭ উইকেটে পরাজয়ে টুর্নামেন্টে টিকে থাকতে টাইগারদের সামনে জয়ের বিকল্প নেই। শ্রীলঙ্কারর কাছে হেরে গেলে এশিয়া কাপের ফাইনালে খেলার আশা একরকম শেষ হয়ে যাবে সাকিব-মুশফিকদের।

পাল্লেকেলেতে গ্রুপ পর্বে শ্রীলঙ্কারর কাছে ৫ উইকেটে হেরে এশিয়া কাপ শুরু করেছিল বাংলাদেশ। যে কারণে আফগানিস্তানের বিপক্ষে টাইগারদের ম্যাচটি বাঁচা-মরার লড়াইয়ে পরিণত হয়েছিল। ম্যাচে আফগানদের ৮৯ রানে হারিয়ে দারুণভাবে ঘুড়ে দাঁড়ায় হাথুরুসিংহের শিষ্যরা। প্রথমে ব্যাট করে ৫ উইকেটে বিদেশের মাটিতে দলীয় সর্বােচ্চ ৩৩৪ রান করে বাংলাদেশ।

আজকের ম্যাচটি নিয়ে টাইগার ভক্তদের মাঝে বেশ উত্তেজনা রয়েছে। কিন্তু দৈনন্দিন জীবনে নানান ব্যস্ততা থাকায় অনেকেই টেলিভিশনে সে খেলা উপভোগ করার খুব একটা সুযোগ পান না। তবে হাতে থাকা মোবাইলের মাধ্যমে ভক্তরা দেখতে পারেন এশিয়া কাপের জমজমাট লড়াই।

এবারের এশিয়া কাপের ম্যাচগুলো টেলিভিশনের পাশাপাশি বিভিন্ন অ্যাপে অনলাইনে দেখার সুযোগ থাকছে। সেগুলো হলো- র‍্যাবিটহোল বিডি, টফি অ্যাপ ও মাই জিপি অ্যাপ। এছাড়া সাবস্ক্রিপশনের ভিত্তিতে ভারতের ডিজনি+ হটস্টারে দেখতে পাবেন খেলাগুলো। পাশাপাশি এখানে ও এখানে ক্লিক করে বিনামূল্যে ম্যাচের লাইভ স্কোর, কমেন্ট্রি ও ছবিসহ বিস্তারিত তথ্য দেখতে পারবেন।

এ দিকে বাংলাদেশে এবারের এশিয়া কাপের সম্প্রচার স্বত্ত্ব পেয়েছে দুইটি প্রতিষ্ঠান। বেসরকারি চ্যানেল গাজী টিভি এবং টি-স্পোর্টসের পর্দায় দেখা যাবে এশিয়া কাপের লড়াই। এছাড়া ভারতের স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস-১ এইচডির পর্দায়ও দেখা যাবে প্রতিটি ম্যাচ।

বাংলা গেজেট/বিএম


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর