[email protected] সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

আল হিলালে যাচ্ছেন নেইমার!

খেলাধুলা ডেস্ক

প্রকাশিত:
১৪ আগষ্ট ২০২৩, ০০:৫৮

ছবি: সংগৃহীত

ব্রাজিলইয়ান তারকা নেইমার জুনিয়র সৌদি ক্লাব আল হিলালে যোগদানের দ্বারপ্রান্তে এমনটাই জানাচ্ছে আন্তর্জাতিক গণমাধ্যম। গত মৌসুম চলাকালেই ইনজুরিতে পড়েছিলেন নেইমার। এরপর দীর্ঘ সময় ছিলেন মাঠের বাইরে। চোট কাটিয়ে আবার ফিরেছেনও তিনি, পিএসজির জার্সিতে মাঠে নেমে পেয়েছেন গোলের দেখাও। এসবের মাঝেই আবার গুঞ্জন ওঠেছে, আসছে মৌসুম প্যারিসেই কাটিয়ে পরের মৌসুমেই বার্সায় ফিরবেন নেইমার।

ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে দুই বছরের চুক্তিতে স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় যোগ দিতে যাচ্ছেন ব্রাজিলের পোষ্টার বয়। এমনটায় জানায় ইউরোপের বিভিন্ন গণমাধ্যমে। তবে এসবের মাঝেই খবর আসে, বার্সা কোচ হুয়ান লাপোর্তার আগ্রহ থাকলেও কোচ জাভি চান না নেইমারকে। এমন সুযোগেই নেইমারকে পেতে বিশাল অঙ্কের প্রস্তাব দিয়েছে আল হিলাল। আর তা প্রত্যাখানিও করতে চান না নেইমার।


ফুটবলের দলবদল বিষয়ক খ্যাতনামা সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, সৌদি ক্লাবটির সঙ্গে আলোচনা অনেকটাই এগিয়েছে নেইমারের। ব্রাজিলিয়ান তারকাকে পেতে বেশ আকর্ষণীয় প্রস্তাবই দিয়েছে ক্লাবটি। আর নেইমারও চান না এমন লোভনীয় প্রস্তাব হাতছাড়া করতে।


এর আগে বিশ্বজয়ী লিওনেল মেসিকে পেতেও বিশাল অঙ্কের প্রস্তাব দিয়েছিল ক্লাবটি। কিছুদিন আগে কিলিয়ান এমবাপেকে পেতেও প্রস্তাব দিয়েছিল তারা, আর তাতে রাজিও ছিল পিএসজি, তবে ফরাসি তারকা না চাওয়ায় কথা এগোয়নি।

এদিকে ফ্যাব্রিজিও আরও জানিয়েছেন, আগামী ২৪ ঘন্টার মধ্যেই নেইমারের ভাগ্য নির্ধারণ হয়ে যেতে পারে। ব্রাজিলিয়ান এই তারকা ক্লাবটিতে যোগ দিলে তিনিই হবেন আল হিলালের সবথেকে বড় তারকা। ক্রিস্টিয়ানো রোনালদোর পর সৌদি লিগে খেলতে যাওয়া সবথেকে বড় তারকাও হবেন তিনিই।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর