[email protected] সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

মর্নিং টাইমস ডেস্ক

প্রকাশিত:
১ মে ২০২৪, ১২:৪২

ছবি : সংগৃহীত

নাটোরের লালপুরে আওয়ামী লীগের এক নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মনজুরুল ইসলাম মঞ্জু নামের এ ব্যক্তি পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি। মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে গোপালপুর পৌরসভার আজিমনগর রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মনজুরুল ইসলাম মঞ্জু বাহাদিপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের সন্তান।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ১০টার দিকে আজিমনগর রেলওয়ে স্টেশন সংলগ্ন রবিউল ইসলাম কনফেকশনারির সামনে বসেছিলেন মঞ্জু। এসময় দুই মোটরসাইকেলে চার-পাঁচজন এসে মঞ্জুর মাথায় এবং পেটে গুলি করে দ্রুত সটকে পড়েন। এতে ঘটনাস্থলেই মঞ্জু মারা যান। লালপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম হত্যা মামলার অন্যতম আসামি ছিলেন মঞ্জু।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, মুখোশধারী কয়েকজন এ হামলা চালিয়েছে। মরদেহ এখন পর্যন্ত তার পরিবারের কাছেই রয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের কয়েকটি দল কাজ শুরু করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাজনৈতিক প্রতিহিংসার কারণে প্রতিপক্ষরা এমন ঘটনা ঘটাতে পাারে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর