[email protected] বুধবার, ৮ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, আটক ৩

মর্নিং টাইমস

প্রকাশিত:
২৬ এপ্রিল ২০২৪, ১৪:৩১

ছবি সংগৃহীত

পাবনার সাঁথিয়ায় অগ্রণী ব্যাংক কাশিনাথপুর শাখার ভল্ট থেকে ১০ কোটি ১৩ লাখ ৬২ হাজার ৩৭৮ টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ব্যাংকের প্রধান তিন কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে অগ্রণী ব্যাংক কাশিনাথপুর শাখা থেকে তাদের আটক করা হয়। দিনভর নানা তথ্য-উপাত্ত সংগ্রহ এবং জিজ্ঞাসাবাদ শেষে রাতে তাদেরকে সাঁথিয়া থানায় নিয়ে আসে পুলিশ।

আটককৃতরা হলেন– ওই শাখার ম্যানেজার (সিনিয়র প্রিন্সিপাল অফিসার) হারুন বিন সালাম, ক্যাশ অফিসার সুব্রত চক্রবর্তী ও সিনিয়র অফিসার আবু জাফর।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার সকালে অগ্রণী ব্যাংকের রাজশাহী বিভাগীয় অফিস থেকে ৫ সদস্য বিশিষ্ট অডিট টিম কাশিনাথপুর শাখায় অডিটে আসে। অডিতে তারা ১০ কোটি ১৩ লাখ ৬২ হাজার ৩৭৮ টাকা আর্থিক অনিয়ম পায়। এ বিষয়ে সাঁথিয়া থানায় ওই শাখার ম্যানেজার হারুন বিন সালাম, ক্যাশ অফিসার সুব্রত চক্রবর্তী ও সিনিয়র অফিসার আবু জাফরকে অভিযুক্ত করে অভিযোগ দিলে বৃহস্পতিবার দিবাগত রাতে তাদের তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

সাঁথিয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) আনোয়ার হোসেন জানান, আজ শুক্রবার (২৬ এপ্রিল) আটককৃতদের আদালতে পাঠানো হবে। পরবর্তীতে, আইনি ব্যবস্থা নেবে দুর্নীতি দমন কমিশন (দুদক)।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর