[email protected] সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি হলেন বাগেরহাটের কৃতি সন্তান নিবাস মজুমদার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:
৩ মে ২০২৪, ১৭:০২

ছবি : সংগৃহীত

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বাগেরহাটের নিবাস মজুমদার। গত শুক্রবার (২৬ এপ্রিল) ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এদিন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন। এর আগে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের রাজিবুল ইসলামকে (বাপ্পি) সভাপতি ও সজল কুন্ডুকে সাধারণ সম্পাদক করে দুই সদস্য বিশিষ্ট অনুমোদন দিয়ে এই কমিটি ঘোষণা করা হয়।

ছাত্রলীগ সভাপতি সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটি দিয়ে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার 'স্মার্ট বাংলাদেশ', 'স্মার্ট মহানগর' বিনির্মাণের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণ এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

নিবাস মজুমদার বাগেরহাটের চিতলমারী উপজেলার খলিশাখালী গ্রামে জন্মগ্রহণ করেন। রাজধানীর ঢাকা কলেজ থেকে সমাজ বিজ্ঞান বিভাগে অনার্স মাস্টার্স সম্পন্ন করেছেন এবং বর্তমানে তিনি ঢাকা সেন্ট্রাল ল কলেজে অধ্যায়নরত। এর আগে, তিনি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন।

নিবাস মজুমদার বলেন, বাংলাদেশের আন্দোলন লড়াই সংগ্রামের অকুতোভয় সংগঠন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি মনোনীত হওয়ায়, কৃতজ্ঞতা জানাচ্ছি বাংলার মানুষের আশা প্রত্যাশার শেষ ঠিকানা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি। কৃতজ্ঞতা জানাচ্ছি বঙ্গবন্ধুর দৌহিত্র বাগেরহাট ২ আসনের জনমানুষের নেতা মাননীয় সাংসদ শেখ সাহরান নাসের তন্ময় এমপি মহোদয়কে, ধন্যবাদ জানাচ্ছি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পী ভাইকে। যেহেতু দীর্ঘদিন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছি আশা করি আগামী দিনেও ছাত্রসমাজের অধিকার নিয়ে রাজপথে দেশরত্ন শেখ হাসিনার একজন আদর্শিক কর্মী হয়ে রাজপথে অনড় থাকবো। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর