[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

বাইডেনকে হুমকিদাতাকে হত্যা!

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত:
১০ আগষ্ট ২০২৩, ২২:৪২

ফাইল ছবি

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে হত্যার হুমকি দেওয়া এক ব্যক্তিকে গুলি করে হত্যা করা হয়েছে। তার নাম রবার্টসন। মার্কিন প্রেসিডেন্ট ছাড়াও ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস এবং ম্যানহাটনের জেলা অ্যাটর্নি অ্যালভিন ব্র্যাগকে হুমকি দিয়েছিলেন তিনি। খবর আল জাজিরার।

যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা যুক্তরাষ্ট্রের ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশনের (এফবিআই) গুলিতে নিহত হন রবার্টসন।

এফবিআইয়ের পক্ষ থেকে নিহত ব্যক্তির নাম প্রকাশ না করা হলেও উটাহর কেন্দ্রীয় কৌঁসুলির করা অভিযোগে তার নাম ক্রেইগ রবার্টসন হিসেবে উল্লেখ করা হয়েছে।

গত সপ্তাহে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে বাইডেনকে হত্যার হুমকি দিয়ে রবার্টসন লেখেন, ‘শুনেছি বাইডেন নাকি উটাহতে আসছেন। আমার এম২৪ স্নাইপার রাইফেলটি পরিষ্কার করছি।’


এফবিআই বলেছে, তার এজেন্টরা বুধবার ভোরে সল্টলেক সিটির দক্ষিণে উটাহর প্রোভোতে ক্রেগ রবার্টসনের বাসভবনে তল্লাশি ও গ্রেফতারি পরোয়ানা কার্যকরে গিয়েছিলেন। তখন ওই ব্যক্তি তাদের গুলিতে নিহত হয়েছেন। এ সময় রবার্টসন সশস্ত্র ছিলেন।

৭০ বছর বয়সী রবার্টসন নিজেকে সাবেক প্রেসিডেন্ট ট্রাম্পের একজন কট্টর সমর্থক হিসেবে পরিচয় দিতেন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেসিডেন্ট বাইডেন ও অন্যদের একাধিকবার হুমকি দিয়েছেন বলে জানা গেছে।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর