[email protected] সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

এক্সে মিলবে ডেটিং অ্যাপের সুবিধা!

প্রযুক্তি ডেস্ক

প্রকাশিত:
২ নভেম্বার ২০২৩, ১৬:১৯

ইলন মাস্ক। ছবি: সংগৃহীত।

এক্সে এবার থেকে মিলবে মনের মতো সঙ্গী খোঁজার সুবিধাও। এক্সের মালিকানা বদলের পর এই অ্যাপে এসেছে একাধিক বদল। টুইটার কিনে নেওয়ার পর ইলন মাস্ক জানিয়েছিলেন তার স্বপ্ন টুইটারকে ‘অল ইন ওয়ান’ অ্যাপে পরিণত করার অর্থাৎ একটি অ্যাপ ব্যবহার করেই গ্রাহক যাতে সব অ্যাপের সুবিধা পান সেই প্রচেষ্টাতেই রয়েছেন তিনি। নামবদল দিয়ে শুরু। এক্সে ইতিমধ্যেই লম্বা টুইট কিংবা ভিডিয়ো আপলোড করতে পারেন গ্রাহকরা।

এক্সে ভিডিয়ো কলিং, ভয়েস কলিংয়ের সুবিধাও গত সপ্তাহ থেকে উপভোগ করছেন গ্রাহক। টাকা দেওয়া-নেওয়ার মতো সুবিধাও শীর্ঘ্রই আসতে চলেছে এক্সে। এবার নাকি এক্সে ‘ডেটিং অ্যাপের’ সমস্ত সুবিধাও ভোগ করতে পারবেন গ্রাহকরা!

‘দ্য ভার্জ’-এর রিপোর্ট অনুযায়ী এক্সের অন্দরের মিটিংয়ে মাস্ক নিজেই জানিয়েছেন, খুব শীঘ্রই এক্সে ডেটিং অ্যাপের সমস্ত সুবিধাও উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

মাস্ক আরও জানিয়েছেন, এই নয়া ফিচারটির উপর কাজ করা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। মাস্কের দাবি এই নতুন বৈশিষ্ট্যটি এক্সে আসার পর সমাজমাধ্যমে ডেটিং পরিস্থিতির উন্নতি হবে। আভ্যন্তরীণ মিটিংয়ে মাস্ক বার বার এক্সকে একটি ‘অল ইন ওয়ান’ অ্যাপে পরিণত ইচ্ছে প্রকাশ করেছেন।

মাস্কের ইচ্ছে লিঙ্কডইন, ফেসটাইম, ইউটিউব, এমনকি, ডেটিং অ্যাপের সুবিধাও গ্রাহকে এক্সের মাধ্যমে দেওয়ার। তাদের অ্যাপ ব্যবহার করেই গ্রাহক যেন সব রকম সুবিধা ভোগ করতে পারেন সেই প্রচেষ্টাতেই রয়েছেন ইলন। ব্যবসা বৃদ্ধির জন্যই নয়া নয়া কৌশল নিচ্ছে মাস্কের সংস্থা। সূত্র: আনন্দবাজার

বাংলা গেজেট/বিএম


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর