[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

সাইবার প্রতারণার শিকার শ্রীলেখা

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
৭ সেপ্টেম্বার ২০২৩, ০০:২০

ফাইল ছবি

টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখার জন্মদিন কেটেছিল ভীষণ অসুস্থতায়। আর এরই মধ্যে লক্ষাধিক টাকা হারালেন তিনি। এ খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। একটি অ্যাপ ডাউনলোড করতে গিয়েই সাইবার প্রতারণার মুখে পড়েছেন শ্রীলেখা।

সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে পোস্ট করে আজ (৬ সেপ্টেম্বর) শ্রীলেখা লিখেছেন, ‘জন্মদিনের সময় মনটা খারাপ ছিল। তার কারণ, জন্মদিনের আগের দিনই আমার বোকামির ফলে বেশ কিছু টাকা হারিয়েছি। এটা একটা পেশা হয়ে দাঁড়িয়েছে। নিজেকে চালাক নয়, বুদ্ধিমতী ভাবতাম। এই ঘটনার পর থেকে তাও ভাববো না।’

এরই মধ্যে পুলিশে অভিযোগ জানিয়েছেন শ্রীলেখা। সাইবার ক্রাইমেও অভিযোগ করেছেন। তবে এখন পর্যন্ত সেই টাকা ফেরত পাননি অভিনেত্রী। কত টাকা হারিয়েছেন, সে কথা শ্রীলেখা বলতে চান না। তবে অনুরাগী ও সাধারণ মানুষদের সতর্ক করাই যে তার মূল উদ্দেশ্য, তা তিনি স্পষ্ট করে দিয়েছেন নিজের লেখায়। তবে নিজের কাজ নিয়ে অভিনেত্রী নিজেই মর্মাহত। তাই এই ঘটনার বিস্তারিত বিবরণ তিনি দিতে চান না, এমনটাই জানিয়েছেন।

জন্মদিনে কোনো রকম পার্টির আয়োজন করেননি শ্রীলেখা। অসুস্থ হয়ে বাড়িতেই বিশ্রাম নিয়েছিলেন তিনি। তবে এরপরে বেঙ্গালুরু গিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন সেই সফরের ঝলকও। তবে এ সাইবার প্রতারণার ঘটনা তার জন্মদিনের আগেই। সেকথা আজ প্রকাশ্যে এনেছেন শ্রীলেখা।

সোশ্যাল মিডিয়ায় জন্মদিনে নিজের ৩টা ছবি শেয়ার করে নিয়েছিলেন শ্রীলেখা। একটি ছোটবেলায় নাচের সাজে। সেখানে অভিনেত্রীকে চেনাই দায়। অন্য ছবিগুলো বেশ ঝাপসা হলেও বেশ স্মৃতিময়।

শ্রীলেখা সোশ্যাল মিডিয়ায় এ ছবি শেয়ার করে, ‘তখন আমি রোগা ছিলাম। হ্যাপি বার্থডে টু মি’। তার শেয়ার করে এ ছবিতে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন অনেক ভক্ত-অনুরাগী।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর