[email protected] শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

সিসিএল

একসাথে খেলবেন পরী-তমা

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
৬ সেপ্টেম্বার ২০২৩, ০০:৪৭

ছবি: সংগৃহীত

দেশের শোবিজ তারকারা এতদিন পর্দা কাঁপালেও এবার কাঁপাবেন খেলার মাঠ। তাদের নিয়ে আগামী ২৬ সেপ্টেম্বর বসছে ক্রিকেট লিগের আসর ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)’। খেলা চলবে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত।

জি নেক্সট জেনারেশন নামের একটি প্রতিষ্ঠান আয়োজিত এ খেলায় অংশগ্রহণ করবে আটটি দল। প্রতিটি দল গঠন করা হবে ১০-১৫ জন খেলোয়াড় দিয়ে। এ তথ্য জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।

দলগুলোর নেতৃত্বে রাখা হয়েছে আটজন নির্মাতাকে। তারা হলেন গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

জানা গেছে, চয়নিকা চৌধুরীর দলে খেলবেন তমা মির্জা ও পরীমণি। অন্যদিকে মোস্তফা কামাল রাজের দলে শরিফুল রাজ ও মেহজাবীন। এছাড়া নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের দলে খেলবেন শ্যামল মাওলা ও মৌসুমী হামিদ।

অন্যদিকে সালাহউদ্দিন লাভলুর দলে খেলবেন চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, বাপ্পী চৌধুরী, নিলয় আলমগীর, দিব্য জ্যোতি, সৌম্য জ্যোতি, নির্মাতা তুহিন হোসেন প্রমুখ। রায়হান রাফীর দলে আফরান নিশো ও সিয়াম আহমেদসহ অনেকে। দীপংকর দীপনের দলে এ বি এম সুমন, সুনেরাহ বিনতে কামাল ও জিয়াউর রোশান। এছাড়া এই খেলায় বিভিন্ন দলের হয়ে অংশ নেওয়ার কথা আছে সাইমন সাদিক, জাহারা মিতু, তানজিন তিশার।

‘সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)’ নিয়ে ভীষণ উচ্ছ্বসিত নির্মাতারা। চয়নিকা চৌধুরী বলেন, ‘এমন একটি আয়োজনে নিজের দল নিয়ে মাঠে নামতে পারা সত্যিই অনেক ভালো লাগা কাজ করবে। আটটি দলে হবে এই ক্রিকেট ম্যাচ। প্রতিটি দলেই খেলবেন পছন্দের তারকারা। আশা করি পুরো তিন দিনের এই ম্যাচ সবার কাছেই উৎসবের হবে।’

দীপংকর দীপন বলেন, ‘সিসিএল দারুণ একটি আয়োজন। ক্রিকেট নিয়ে আমাদের যে উন্মাদনা, সেই উন্মাদনার অংশ হিসেবে আমরা এতে অংশ নিচ্ছি। এ ছাড়া আগামীতে বাংলাদেশের জাতীয় দল ওয়ার্ল্ড কাপে খেলতে যাবে– তাদের উৎসাহ দিতেই আমাদের এ আয়োজন। আশা করি পুরো আয়োজনটি আনন্দের হবে।’

জানা গেছে, ‘সেলিব্রেটি ক্রিকেট লিগে (সিসিএল)’ বিজয়ীদের জন্য ট্রফির পাশাপাশি লাখ টাকারও বেশি পুরস্কার রয়েছে।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর