[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

যৌন হেনস্থার অভিযোগ

চলচ্চিত্র উৎসবে স্প্যানিশ অভিনেতা গ্রেফতার

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
৫ সেপ্টেম্বার ২০২৩, ০০:২৬

ছবি: সংগৃহীত

ভেনিস চলচ্চিত্র উৎসব থেকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার স্প্যানিশ অভিনেতা গ্যাব্রিয়েল গুয়েভারা। পুরস্কারের বদলে জুটল হাতকড়া।

ফ্রান্সে থাকাকালীন তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল। ওই অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতারের জন্য আন্তর্জাতিক ওয়ারেন্ট পর্যন্ত জারি করা হয়েছিল। শেষমেশ চলচ্চিত্র উৎসব থেকে গ্রেফতার করা হয় জনপ্রিয় তারকাকে। ভেনিস চলচ্চিত্র উৎসবে নাকি পুরস্কৃত হওয়ার কথা ছিল গ্যাব্রিয়েলের।

গ্যাব্রিয়েলের গ্রেফতারির পর যদিও তাঁর পুরস্কার পাওয়ার খবর অস্বীকার করেছেন ভেনিস চলচ্চিত্র উৎসব কর্তৃপক্ষ। একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, ‘‘স্প্যানিশ অভিনেতা গ্যাব্রিয়েল গুয়েভারার ভেনিসে উপস্থিতি কোনও ভাবেই ভেনিস চলচ্চিত্র উৎসবের সঙ্গে জড়িত নয়। চলচ্চিত্র উৎসবের কোনও অনুষ্ঠানের সঙ্গেই তিনি যুক্ত নন। আপাতত ভেনিসে পুলিশি হেফাজতে রয়েছেন গ্যাব্রিয়েল। শোনা যাচ্ছে, ভেনিসের আদালতেই জামিনের আর্জি জানানোর পরিকল্পনা রয়েছে স্প্যানিশ এই অভিনেতার।


নর্ডিক সিরিজ ‘স্কাম’-এর স্প্যানিশ সংস্করণের মাধ্যমে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেন গ্যাব্রিয়েল। ‘মাই ফল্ট’ তথা ‘কাল্‌পা মিয়া’-র মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন তিনি।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর