[email protected] সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

প্লাস্টিক সার্জারির জন্য জীবন দিলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
৩ সেপ্টেম্বার ২০২৩, ২০:৪৬

ফাইল ছবি

প্লাস্টিক সার্জারি করতে গিয়ে জীবন দিতে হলো আর্জেন্টিনার অভিনেত্রী, মডেল ও টিভি সঞ্চালক সিলভিনা লুনাকে। ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী গত ৩১ আগস্ট মারা গেছেন বলে জানিয়েছে এনডিটিভি।

লুনার আইনজীবী ফার্নান্দো বারল্যান্ডো তার মৃত্যুর খবর নিশ্চিত করে জানিয়েছেন, অভিনেত্রীর পরিবারের সম্মতিতেই তার লাইফ সাপোর্ট খুলে নেওয়া হয়। ৭৯ দিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

লুনার মৃত্যুর পর তার বন্ধু গুস্তাভো কন্তি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমরা সব সময়ই তোমাকে ভালোবাসি, সব সময়ই ভালোবেসে যাব। একসঙ্গে, এক আত্মা হয়ে আমরা একই পথ মাড়িয়েছি।’

আর্জেন্টিনার বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, প্লাস্টিক সার্জারির জটিলতার কারণে কয়েক বছর ধরেই নানা স্বাস্থ্যগত সমস্যায় ভুগছিলেন লুনা। এসব জটিলতা থেকেই তার দুটি কিডনিই বিকল হয়ে যায়। তার রোগ প্রতিরোধক্ষমতা ক্রমেই কমে আসছিল। মাঝে কোভিড সংক্রমণ হওয়ায় তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়।

চিকিৎসকেরা তার কিডনি প্রতিস্থাপন করতে চেয়েছিলেন। কিন্তু তাকে কোনোভাবেই কিডনি প্রতিস্থাপনের জন্য শারীরিকভাবে প্রস্তুত করে তোলা যাচ্ছিল না। শেষ পর্যন্ত সব চেষ্টা ব্যর্থ করে চলেই গেলেন লুনা। সূত্র: দেশ রূপান্তর

বাংলা গেজেট/বিএম


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর