[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

আইটেম গানে হাজির হননি, দাবি ভাবনার

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
৩ সেপ্টেম্বার ২০২৩, ০১:০২

ছবি: সংগৃহীত

নতুন সিনেমা ‘পায়েল’র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন আশনা হাবিব ভাবনা। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। সিনেমাটি নির্মাণ করছেন রায়হান খান।

শনিবার (০২ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করে পোস্ট দিয়েছেন ভাবনা। যেখানে অভিনেত্রী জানান, সিনেমাটিতে কোনো আইটেম গানে হাজির হচ্ছেন না তিনি।

ভাবনা লেখেন, আমি কোনো আইটেম গানে হাজির হইনি। আমি একটি সিনেমা করছি ‘পায়েল’ নামে। নির্মাতা রায়হান খান। এই সিনেমাটিতে আমি পায়েল চরিত্রে হাজির হবো। সিনেমার একটি গানে আমি নেচেছি। নৃত্যশিল্পী হিসেবে অবশ্যই এটা আমার জন্যে আনন্দের যে কোনো সিনেমাতে আমি প্রথমবারের মতো নাচতে পারলাম।

সিনেমাটির গান প্রসঙ্গে ভাবনা বলেন, এটা আসলে আইটেম গান না। একটি যৌনপল্লীর চরিত্রের জন্য কাজটি করতে হয়েছে। স্ক্রিপ্টে আছে এই গান। সিনেমায় আমার যে চরিত্রটি রয়েছে সেই চরিত্রের জন্যই এই গানটি শুট করা। আমি মনে করি একজন অভিনয়শিল্পীর কাজ হচ্ছে দর্শকের সামনে ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হওয়া। তাই যে কোনো চরিত্র নিয়েই আমি উপস্থিত হতে পারি।

‘পায়েল’ সিনেমায় ভাবনা ছাড়া আরও অভিনয় করেছেন জিয়াউল রোশান, তারিক আনাম খান, শতাব্দী ওয়াদুদসহ আরও অনেকে। এছাড়া একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন তানিয়া আহমেদ।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর