[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

বাগদান সারলেন আরমান মালিক

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
২৯ আগষ্ট ২০২৩, ০২:১৭

ফাইল ছবি

বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী আরমান মালিক। সংগীতপ্রেমীদের তিনি বেশ কিছু জনপ্রিয় গান এরই মধ্যে উপহার দিয়েছেন। এবার তার জীবনে নতুন সুরের সংগীত বেজে উঠেছে।


জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করতে যাচ্ছেন আরমান। দীর্ঘ দিনের প্রেমিকা আশনা শ্রফকে আংটি পরিয়ে বাগদান সারলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে আংটি পরানোর মুহূর্তের বিভিন্ন দৃশ্য ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন।

সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেমিকা আশনা শ্রফকে আংটি পরানোর একাধিক ছবি পোস্ট করেন আরমান। আরমানের বাগদত্তা আশনা পেশায় একজন ফেসবুক সেলিব্রেটি। ফ্যাশনের দিকেই ঝোঁক তার। দীর্ঘদিন ধরেই আরমানের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি।

২০১৯ সাল থেকে একে অপরকে ‘ডেট’ করছেন তারা। যদিও এর আগে সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্কে কথা মোটেই জানাননি আরমান বা আশনা। সম্প্রতি আশনার জন্মদিনে দেখা গিয়েছিল আরমানকে।

বলিউডের অভিজ্ঞ সংগীত পরিচালক অনু কাপুরের ভাইপো আরমান। যদিও চাচার সঙ্গে সম্পর্ক ভালো নেই আরমান ও আমাল দুই ভাইয়ের। কারও দয়ায় নয়, নিজেদের চেষ্টা ও পরিশ্রমের জোরে বলিউডে নিজেদের জায়গা তৈরি করেছেন তারা। এ দাবি একাধিকবার করেছেন আরমান। মাত্র ২৮ বছর বয়সেই একাধিক জনপ্রিয় গান তার ঝুলিতে। ‘তারে জ়মিন পর’, ‘ভূতনাথ’, ‘জয় হো’, ‘রয়’-এর মতো সিনেমায় গান গেয়েছেন আরমান।

তবে সালমান খান প্রযোজিত ‘হিরো’ সিনেমায় ‘ম্যায় হুঁ হিরো তেরা’ গান তাকে বিপুল জনপ্রিয় করে তুলেছিল শ্রোতাদের মধ্যে। ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমার ‘বেসবরিয়াঁ’, ‘জব তক’ ও ‘কৌন তুঝে’ আরমানের সবচেয়ে জনপ্রিয় গানগুলোর মধ্যে অন্যতম। আরমান হিন্দি ছাড়াও দক্ষিণী ভাষায় সিনেমা এবং ইংরেজি ভাষাতেও গান গেয়েছেন।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর