[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

জায়েদ খানের সৌন্দর্য বৃদ্ধির কারণ পাঁচ ওয়াক্ত নামাজ

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
২৫ আগষ্ট ২০২৩, ০১:৩০

ফাইল ছবি

সিনেমা নিয়ে আলোচনায় থাকেন না জায়েদ খান। বরং ব্যক্তিজীবনের নানা বিষয় নিয়ে খবরের উপাদান হন এ নায়ক। বিশেষ করে নারীদের বিষয় নিয়ে। এবার কথা বললেন নিজের সৌন্দর্য নিয়ে। শিল্পী সমিতির সাবেক এ নেতা জানালেন তার সৌন্দর্য বৃদ্ধির কারণ পাঁচ ওয়াক্ত নামাজ।

দুবাই সফর শেষে দেশে ফিরেছেন জায়েদ। আজ বৃহস্পতিবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। এ সময় উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথোপকথনের সময় এ মন্তব্য করেন তিনি।

কীভাবে দিন দিন এত সুন্দর হচ্ছেন— জানতে চাইলে জায়েদ খান বলেন, ‘আপনাদের দোয়া, ভালোবাসা ও পাঁচ ওয়াক্ত নামাজ।’

জায়েদ অভিনীত ‘সোনার চর’ সিনেমার। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমাটি মুক্তিযুদ্ধ নিয়ে। সিনেমাটির একটি দৃশ্য করতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েছিলাম। ডাবিংয়েও আবেগ ধরে রাখতে পারিনি। দৃশ্যটি ছিল- জাতির পিতা বঙ্গবন্ধুর ছবির সামনে দাঁড়িয়ে দেশ-স্বাধীনতা ও দেশের মানুষের কথা বলা।
তিনি আরও বলেন, ‘চরিত্রটি ফুটিয়ে তুলতে নিজেকে রীতিমতো ভেঙেছি। অনেক পরিশ্রমের ফসল সিনেমাটি। ‘সোনার চর’ সিনেমায় ভিন্ন এক জায়েদ খানকে দেখতে পাবেন দর্শক। আশা করছি, সিনেমাটি তাদের ভালো লাগবে।’

এর আগে নিউইয়র্কে অবস্থিত ইনস্টিটিউট অব পাবলিক পলিসি ও ডিপ্লোম্যাসি রিসার্চ থেকে ‘হিউম্যানিটেরিয়ান প্লাটিনাম লিডারশিপ অ্যাওয়ার্ড’ পেয়েছেন জায়েদ খান। বিশ্বের ৪০ ব্যক্তিকে এবার এ অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। সেটি নিয়েও হয়েছেন কটাক্ষের স্বীকার।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর