[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

বিয়ে করছেন হাবু ভাই!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
২৫ আগষ্ট ২০২৩, ০১:০৯

ফাইল ছবি

অভিনেতা চাষী আলমকে জনপ্রিয়তার তুঙ্গে নিয়ে এসেছে ‘ব্যাচেলর পয়েন্ট’ধারাবাহিকটি। এতে হাবু চরিত্রে অভিনয় করেছেন তিনি। পুরো ধারাবাহিকজুড়ে বিয়ে জন্য পাত্রী খুঁজতে দেখা গেছে চরিত্রটি। নতুন খবর, বাস্তবে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন হাবু ভাই চরিত্রে রূপদানকারী চাষী আলম।

পারিবারিক সূত্রে জানা যায়, আগামীকাল ২৫ আগস্ট বিয়ে করছেন চাষী আলম। আজ ২৪ আগস্ট রাতে রাজধানীর একটি রেস্টুরেন্ট আয়োজন করা হয়েছে গায়ে হলুদের।
জানা গেছে, পরিবার ও শোবিজ অঙ্গনের অনেকে গায়ে হলুদের অনুষ্ঠানে অংশ নেবেন। তবে বিনোদন অঙ্গনের কেউ বিষয়টি নিয়ে তেমন কথা বলতে চাননি। ‘ব্যাচেলর পয়েন্ট’-এর নির্মাতা কাজল আরেফীন অমিও মুখ খোলেননি। বিষয়টি চাষী আলমের ব্যক্তিগত বলে এড়িয়ে যান তিনি।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক চাষীর এক আত্মীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আজ বননীর একটি রেস্টুরেন্টে গায়ে হলুদের অয়োজন করা হয়েছে। আগামীকাল বিয়ে। তবে পাত্রী সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

বর্তমানে ছোটপর্দায় ব্যস্ত সময় কাটাচ্ছেন চাষী আলম। ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘কিডনি’ ও ‘ফিমেল-৩’। কাজল আরেফীন অমি নির্মিত এ নাটক দুটি প্রকাশের সঙ্গে সঙ্গে পেয়েছে তুমুল জনপ্রিয়তা।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর