[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

টাকলু লুকে শাহরুখ!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
৮ আগষ্ট ২০২৩, ২১:০৩

টাকলু লুকে শাহরুখ!

বছরের শুরুতেই মুক্তি পেয়েছে পাঠান। বক্স অফিসে ১০০০ কোটি রুপির বেশি ব্যবসা করেছে। তবে শাহরুখ খানের ভক্তরা কোমর বেঁধে লেগেছে জাওয়ানের জন্য। এই সেপ্টেম্বর মাসে মুক্তি পাচ্ছে। আর প্রথম থেকেই এই ছবি নিয়ে বেশ টানটান একটা রহস্য তৈরি করে রেখেছেন বাদশা। ভয়ানক ভয়ানক চেহারায় দেখা দিয়েছেন। তিনি হিরো না ভিলেন, তা বোঝার ক্ষমতা কারও নেই।

৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে অ্যাটলি পরিচালিত ছবি 'জওয়ান'। ছবিতে কিং খানের সঙ্গে থাকছে সানিয়া মালহোত্রা, প্রিয়ামানি, নয়নতারা, বিজয় সেতুপতি, দীপিকা পাড়ুকোন। সোমবার রাতে সামনে এলো নতুন আরও এক পোস্টার।

এবারে সাদা কালো। সেই টাক মাথা। হাতে বন্দুক। চোখে কালো চশমা। ডেনিম জ্যাকেটের বোতাম খোলা। ভিলেন বলেই মনে হচ্ছে। হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে জাওয়ান।

জানা গেছে, এই সিনেমায় বাদশা থাকবেন দ্বৈত চরিত্রে। মারকাটারি অ্যাকশন সিন থাকবে যে তা তো প্রমাণই করে দিয়েছে প্রিভিউ। এই টাক লুকেই মেট্রো-তে বেকারা করকে হাম গানে শাহরুখের গান চোখ কপালে তুলেছিল সেখানে অনেকেরই। ভিলেন হলে বাদশা গায়ের রোম খাড়া করবেনই।

আপাতত ২ মিনিট ১২ সেকেন্ডের যে প্রিভিউ সামনে এসেছে তাতে ভরপুর অ্যাকশন, হেলিকপ্টারে মারপিটের দৃশ্য, ট্রেনের মধ্যে মারপিট থেকে কার চেজিং- সবই আছে। গোটা গায়ে ব্যান্ডেজ বেঁধে রণমূর্তি রূপেও দেখা মিলেছে বাদশার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারাও। সব শেষে এসে চমকে দিয়েছেন দীপিকা। শাড়ি পরে এসে গুণ্ডা পেটালেন।

আবার শাহরুখের রোম্যান্টিক অবতার ধরা পড়েছে জাওয়ানের প্রথম গান ‘জিন্দা বান্দা’য়। ক্লিন শেভ করা মুখ, সেই মিষ্টি হাসি। ট্র্যাকটি তিনটে ভাষায় প্রকাশ পেয়েছে। হিন্দি ছাড়াও তামিলে 'ভান্দা এদম' এবং তেলেগুতে 'ধুম্মে ধুলিপেলা'। এখানে কিং খানের সঙ্গে নেচেছে সানিয়া মালহোত্রা এবং প্রিয়ামনি।

আর ছবি নিয়ে বলা ভালো শাহরুখের চরিত্র নিয়ে ধোঁয়াশা যতই বাড়ছে, ততই আগ্রহ বাড়িছে ভক্তদের। শাহরুখ-গৌরির হোম প্রোডাকশন থেকে আসছে এই সিনেমা। মানে লক্ষ্মীলাভ হলে পকেট ফুলে-ফেঁপে উঠবে খান পরিবারেরই। এখন দেখার জাওয়ান পাঠানকেও টক্কর দিয়ে যায় নাকি! নিজের রেকর্ড নিজেই ভাঙতে পারেন নাকি বাদশা।

 

আরপি/ এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর