[email protected] শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

জ্বরে কথা বলতে পারছেন না পরীমণি

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
১৯ আগষ্ট ২০২৩, ১৬:৩৩

ফাইল ছবি

আলোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজের ব্যক্তিগত জীবনের সমস্যা যেন কিছুতেই সমাপ্তি ঘটছে না। তারকা এ দম্পতিকে নিয়ে সকালে এক ধরনের খবর চাউর হলেও দিনের ব্যবধানে তা আবার বদলে যাচ্ছে।

এক কথায় রাজ-পরীর রিয়েল লাইফই যেন রিল লাইফের ছোঁয়ায় চলছে। নয়ত ইচ্ছে করেই ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের মধ্যে ধোঁয়াশা সৃষ্টি করেন সমালোচিত এ তারকা দম্পতি?

জানা গিয়েছিল, সব মান-অভিমান ভুলে দীর্ঘ প্রায় তিন মাস পর আবারও পরীর বসুন্ধরার বাসায় ফিরেছেন রাজ। জানিয়েছিলেন, ভালো আছেন, ঠিকঠাক আছেন তারা। ছেলেকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন।

একদিন আগে, বুধবার (১৬ আগস্ট) রাতে গান বাংলার অফিসে একসঙ্গে ছেলে রাজ্যর প্রথম জন্মবার্ষিকীর কেক কাটেন রাজ-পরী। এ সময় তাদের সঙ্গে ছিলেন গান বাংলার দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী। এসব মুহূর্তের বেশ কিছু ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছিল।

হাস্যজ্জল এসব ছবিতে রাতেই জানা গিয়েছিল, মনোমালিন্য ভুলে ফের এক হয়েছেন ঢাকাই সিনেমার এ তারকা দম্পতি। কিন্তু এর একদিন পার হতে না হতেই ভিন্ন দিকে মোড় নেয় পুরো ঘটনা।

একাধিক সূত্রে জানা যায়, পরীমণি জ্বরে ভুগছেন। ঠিকমতো কথাও বলতে পারছেন না। আর অন্যদিকে মাথা ফেটে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন রাজ। কিন্তু কীভাবে এই দুর্ঘটনা ঘটল- সেই তথ্য জানা যায়নি।

সামাজিক মাধ্যমে একটি পোস্ট দেওয়ার মাধ্যমে পরীমণি জানিয়েছেন, তিনিও হাসপাতালে। নিজের ফেসবুকে একটি ছবিও প্রকাশ করেছেন তিনি। সেখানে দেখা গেছে, তার দুই হাতে ক্যানুলা দেওয়া।ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আমরা পরীতমা।’

এসব ঘটনার পরিপ্রেক্ষিতে দেখা যায়, গত কয়েকদিনে রাজ-পরীমণি গণমাধ্যমে যা বলেছেন, সেটার সঙ্গে বাস্তবতার কোনো মিল নেই। পরীর বাসায় ফিরে রাজ বললেন, ‘আমরা ভালো আছি’

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেছিলেন তারা। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর