[email protected] সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

২২ আগস্ট ওটিটিতে মুক্তি পাবে ‘প্রিয়তমা’

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
১৭ আগষ্ট ২০২৩, ০৪:০৩

ছবি: সংগৃহীত

এবার ওটিটিতে মুক্তি পাচ্ছে ঈদুল আজহায় মুক্তি পাওয়া সবচেয়ে আলোচিত ও ব্যবসাসফল সিনেমা ‘প্রিয়তমা’। আগামি ২২ আগস্ট মঙ্গলবার থেকে বায়স্কোপে দেখা যাবে শাকিব খান অভিনীত এ সিনেমাটি।

বুধবার বায়স্কোপের অফিশিয়াল ফেসবুক পেজে ‘প্রিয়তমা’ মুক্তির ঘোষণা দেয়া হয়েছে। টিজারের পর ওটিটি প্লাটফর্মে প্রকাশিত হয়েছে ‘প্রিয়তমা’র ট্রেলারও! যদিও প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তির আগে ট্রেলার প্রকাশ করেননি ‘প্রিয়তমা’ সংশ্লিষ্টরা।

‘প্রিয়তমা’র ওটিটি স্ট্রিমিংয়ের তারিখ ঘোষণা করে বায়স্কোপ জানিয়েছে, আগামী ২২ আগস্ট মোবাইল, ওয়েবসাইট ও টিভি-তে ‘প্রিয়তমা’ দেখতে পারবেন শুধুমাত্র বায়স্কোপে।

ঈদুল আযহায় ১০০টির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘প্রিয়তমা’। এর টিজার, গান ও শাকিবের নতুন লুকের জন্য মুক্তির আগে থেকেই দর্শক মহলে আগ্রহ ছিল। মুক্তির প্রথম দিনই সিনেমা হলে দাপট দেখিয়েছে এ সিনেমা। শুধু তাই নয়, মুক্তির সপ্তম সপ্তাহে এসেও ‘প্রিয়তমা’ আলোচনায়।

সিনেমাটির গল্প লিখেছেন প্রয়াত ফারুক হোসেন এবং পরিচালনা করেছেন হিমেল আশরাফ। শাকিব খান ছাড়া এতে আরও অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল, কাজী হায়াৎ, লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, কাজী উজ্জ্বল, এলিনা শাম্মী, ডন, শহীদ উন নবী প্রমুখ। সূত্র: দেশ রূপান্তর

বাংলা গেজেট/বিএম


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর