[email protected] মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর ২০২৪, ১লা আশ্বিন ১৪৩১

হানিমুনে কোথায় গেলেন ফারিণ?

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
১৬ আগষ্ট ২০২৩, ২১:২২

ছবি: সংগৃহীত

হঠাৎ করে বিয়ের ঘোষণা দিয়ে অনুরাগীদের চমকে দিয়েছিলেন তাসনিয়া ফারিণ। গেল ১১ আগস্ট রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে শেখ রেজওয়ান রাফিদ আহমেদের সঙ্গে পারিবারিকভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। যদিও তিন দিন পর ১৪ আগস্ট বিকালে সামাজিক মাধ্যমে বিয়ের খবরটি জানান এ অভিনেত্রী।

এদিকে ১৩ আগস্ট হানিমুন তথা মধুচন্দ্রিমায় স্বামীকে নিয়ে মালদ্বীপ উড়াল দিয়েছেন ফারিণ। সমুদ্রের নীল জলে দুজনে পাশাপাশি বসে সুন্দর মুহূর্ত উপভোগ করছেন তারা।

দেশের একটি গণমাধ্যমকে ফারিণ মালদ্বীপ থেকে জানিয়েছেন, সময়টা দারুণ উপভোগ করছেন তিনি। অভিনেত্রীর কথায়, ‘সুন্দর সময় কাটছে আমাদের দুজনের। জায়গাটি সুন্দর। এখানে সমুদ্রঘেরা অনেকগুলো রিসোর্ট। প্রাইভেট একটি রিসোর্টে আছি আমরা। কী সুন্দর জায়গাটি! মালদ্বীপ আমার পছন্দের জায়গা। বলতে পারেন, বিয়ের পর এ কারণেই এখানে আসা। এর আগেও একবার ভাইকে সঙ্গে করে মালদ্বীপে এসেছিলাম। আর এবারকার আসাটা ভিন্ন। অন্যরকম ভালো লাগা ও আনন্দের।’

তবে বেশিদিন মধুচন্দ্রিমা শেষ করে দেশে ফিরবেন তারা। কারণ, কাজ নিয়ে দুজনের ব্যস্ততা রয়েছে। ফারিণ বলেন, ‘রাফিদ যুক্তরাজ্য থেকে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিষয়ে মাস্টার্স শেষ করল। সেপ্টেম্বর থেকে চাকরিতে যোগ দেবে সেখানে। তা ছাড়া এর মধ্যে আমারও দুটি ওয়েব ফিল্মের শিডিউল দেওয়া আছে। দুটি কাজের অংশবিশেষের শুটিং অস্ট্রেলিয়াতে হবে। ১৭ বা ১৮ আগস্ট সেখানে যাওয়ার কথা আছে। সুতরাং তাড়াতাড়ি ফিরতে হবে।’

দীর্ঘ সাড়ে আট বছর রেজওয়ানের সঙ্গে প্রেম করেছেন ফারিণ। সেই দিনগুলো তার কাছে শান্তিময় ছিল। বিয়ের পরও শান্তিতে জীবন কাটাতে চান বলে জানালেন এই জনপ্রিয় অভিনেত্রী।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর