[email protected] সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

ঢাকায় এসেছেন কৌশানি মুখার্জি

এবি

প্রকাশিত:
৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪২

ছবি : সংগৃহীত

পশ্চিমবঙ্গের এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখার্জি। অল্প সময়ের ক্যারিয়ার হলেও খুব দ্রুতই পরিচিতি পেয়েছেন তিনি। ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমায় কাজ করে দর্শকদের নজর কেড়েছেন এই অভিনেত্রী।

 

এবার সিনেমার শুটিংয়ে অংশ নিতে ঢাকায় এসেছেন কৌশানি। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার শুটিংয়ে অংশ নিতেই ঢাকায় এসেছেন কৌশানি। এই সিনেমায় পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে তাকে।

 

বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকায় আসেন কৌশানি। বিমানবন্দর থেকে সোজা এক পাঁচ তারকা হোটেলে যান তিনি। সেখানে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে সন্ধ্যায় অংশ নেন সিনেমার শুটিংয়ে।

 

জানা গেছে, ‘ডার্ক ওয়ার্ল্ড’র প্রযোজক এবং নায়িকা ইস্যু নিয়ে নানা বিতর্কের কারণে বন্ধ হয়ে যায় সিনেমাটির শুটিং। শুধু তাই নয়, এসবের মাঝে বদলে যায় দৃশ্যপট ও সিনেমার নায়িকাও। শুরুতে ‘ডার্ক ওয়ার্ল্ড’-এ চুক্তিবদ্ধ হন মাহিয়া মাহি। কিন্তু কিছুদিন শুটিং করার পর হঠাৎ সিনেমাটি থেকে সরে দাঁড়ান এই নায়িকা। এরপর তার জায়গায় পরীমণির অভিনয় করার কথা থাকলেও সেটি আর হয়নি। পরবর্তীতে এই সিনেমায় যুক্ত হন কৌশানি।

 

প্রসঙ্গত, এর আগেও ২০২১ সালে বাংলাদেশে এসেছিলেন কৌশানি। সেসময় ‘প্রিয়া রে’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। সিনেমাটির প্রযোজনায় ছিল শাপলা মিডিয়া। তবে কৌশানি কাজ করলেও আজও আলোর মুখ দেখেনি সিনেমাটি। এর মুক্তি নিয়ে রয়েছে ধোঁয়াশা।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর