[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

জুতা পায়ে পতাকা উত্তোলন

তোপের মুখে শেঠি

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
১৬ আগষ্ট ২০২৩, ২১:১২

ছবি: সংগৃহীত

ভারতের স্বাধীনতা দিবসে পরিবারের সকলকে নিয়ে জাতীয় পতাকা উত্তোলন করেছিলেন শিল্পী শেঠি। এ সময় পায়ে ছিল জুতা। এতেই সোশ্যাল মিডিয়ার একাংশের রোষানলে পড়েন অভিনেত্রী। একের পর এক কটাক্ষ ধেয়ে আসে। চুপ থাকেননি তিনি। দিয়েছেন পাল্টা জবাব।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে পতাকা উত্তোলনের ভিডিও পোস্ট করেন শিল্পা। যেখানে পাশাপাশি সবাই জুতা পরে দাঁড়িয়ে ছিলেন। অভিনেত্রী এগিয়ে গিয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন। উপস্থিত সকলেই সালাম করেন। ভারত মাতা কি... বলেন অভিনেত্রী। বাকিরা দেন জয়ধ্বনি।

বন্দেমাতরম লিখে ভিডিওটি পোস্ট করেছিলেন শিল্পা। তাতেই কটাক্ষ শুরু হয়ে যায়। আপনি জাতীয় পতাকার অপমান করেছেন। জুতা আর চপ্পল খুলে ফেলা উচিত ছিল। জুতাগুলো খুলুন। আর জাতীয় সংগীত বাজার সময় সোজা হয়ে দাঁড়িয়ে থাকুন। হাতজোড় করবেন না— এমন মন্তব্য করা হয়েছে শিল্পার পোস্টে।

এর জবাব দিয়ে অভিনেত্রী লেখেন, জাতীয় পতার উত্তোলনের নিয়ম কানুন আমার জানা আছে। দেশ আর জাতীয় পতাকার প্রতি সম্মান আমার মনে গেঁথে রয়েছে। আমি ভারতের গর্বিত নাগরিক। সেই আবেগকে উদযাপন করার জন্যই আজকের এই অনুষ্ঠান। নিন্দুকেরা (যাদের আমি সাধারণত এড়িয়ে যাই) অজ্ঞের মতো খবর আর নেতিবাচক মনোভাব ছড়াবেন না। আগে ভালো করে বিষয়গুলো জানুন আর তারপর চুপ থাকুন।


বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর