[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

রোমান্টিক ড্রামা ফেস্টিভ্যালে তিশা

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
২৭ নভেম্বার ২০২৩, ১৯:১৬

ফাইল ছবি

কদিন ধরেই ঢাকাই শোবিজের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তানজিন তিশাকে নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা হচ্ছে। এখন অবশ্য সেই আলোচনার রেশ কেটে গিয়েছে। কারণ সাংবাদিকদের কাছে কৃতকর্মের জন্য ক্ষমা প্রার্থণা করেছেন তিশা।

এখন তিশা নিজের গতিতে কাজ করছেন। তিনি নিয়মিত তার ভক্ত দর্শকদের কাজের আপডেট দিচ্ছেন। গতকাল রবিবারেও তিশা একটি নতুন নাটকের পোস্টার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। নাটকটির নাম ‘ভালোবাসি তবুও’। প্রবীর রয় চৌধুরী পরিচালিত এই নাটকে তিশার বিপরীতে রয়েছেন তৌসিফ মাহবুব। পোস্টারটি শেয়ার করে তিশা ক্যাপশনে লিখেছেন, ‘ভালোবাসি তবুও খুব শীঘ্রই মুক্তি পাবে সিএমভির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।’

পোস্টার দেখে সহজেই বোঝা যায়, এই নাটকে তিশা আর তৌসিফকে দেখা যাবে রোমান্টিক গল্পে অভিনয় করতে। তাদের রসায়ন বেশ জমবে বলেও মনে হচ্ছে।

জানা গেছে, নাটকটি নির্মিত হয়েছে ক্লোজআপ রোমান্টিক ড্রামা ফেস্টিভ্যালের আওতায়।

শুধু এই নাটকটিই নয়, তিশা যে তার ব্যক্তিজীবনের ঝামেলা সামলে নিয়ে দ্রুত কাজে মনোনিবেশ করাতে চাইছেন সেটিও সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। সম্প্রতি তিনি গিয়েছিলেন দীপ্ত টিভিতে। জানা গেছে, দীপ্ত টিভির অনলাইন প্ল্যাটফর্ম দীপ্ত প্লে’র জন্য নতুন কাজের বিষয়েই তিনি আলোচনা করতে সেখানে গিয়েছেন। তবে কাজটি পুরোপুরি শেষ না হওয়া পর্যন্ত তিশা বা দীপ্ত কতৃপক্ষ মুখ খুলতে নারাজ।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর