[email protected] শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

হারের পর রোহিতদের যে বার্তা শাহরুখের

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
২০ নভেম্বার ২০২৩, ০৭:১০

সংগৃহিত ছবি

গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আরও একাধিক তারকার সঙ্গে এই হাইভোল্টেজ ম্যাচ দেখতে এসেছিলেন শাহরুখ খান। সঙ্গে ছিলেন গৌরী খানও। কিন্তু দুর্ভাগ্যবশত অস্ট্রেলিয়ার কাছে হেরে গেল ভারত। এরপর দেশের জন্য, ভারতীয় ক্রিকেট টিমের জন্য বিশেষ বার্তা লিখলেন কিং খান।

শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'গোটা টুর্নামেন্টে ভারত যেভাবে খেলল সেটা গর্বের। তারা দারুণ খেলেছে। এটা স্পোর্ট, এখানে এক আধদিন খারাপ যেতেই পারে। কিন্তু দুর্ভাগ্যের বিষয় যে এই খারাপ দিনটা আজকেই এল।

কিন্তু টিম ইন্ডিয়া অনেক ধন্যবাদ আমাদের গর্বিত করার জন্য। গোটা দেশকে তোমরাই একসঙ্গে বেঁধে রেখেছ। দেশের হয়ে গলা ফাটাতে বাধ্য করেছ। তোমাদের জন্য রইল অনেক শ্রদ্ধা এবং ভালোবাসা। তোমাদের জন্যই আজ আমাদের দেশ গর্বিত।

ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচ দেখতে এদিন একাধিক বলি তারকারা মাঠে এসেছিলেন। শাহরুখ খান ছাড়াও রণবীর সিং, দীপিকা পাড়ুকোনসহ আশা ভোঁসলেকে দেখা যায় ভারতের হয়ে গলা ফাটাতে। এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ। এছাড়া সদগুরু, সৌরভ গঙ্গোপাধ্যায়ও ছিলেন।

এদিন মায়ের সঙ্গে মাঠে এসেছিলেন আনুষ্কা। কানাঘুষোয় শোনা যাচ্ছে তিনি আবারও গর্ভবতী। এই অবস্থাতেও বিরাট এবং গোটা দলকে সমর্থন করতে মাঠে হাজির ছিলেন। সঙ্গে কেএল রাহুলের স্ত্রী তথা অভিনেত্রী আথিয়া শেট্টিকেও দেখা যায়। এছাড়া ছিলেন রোহিতের স্ত্রী রিতিকা, রবীন্দ্র জাদেজার স্ত্রী, প্রমুখ।

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর