[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

ক্ষমা চাইলেন তানজিন তিশা

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
১৮ নভেম্বার ২০২৩, ১৭:১৪

ফাইল ছবি

ছোটপর্দার আলোচিত সমালোচিত অভিনেত্রী তানজিন তিশা। সম্প্রতি ব্যক্তিজীবন নিয়ে রয়েছেন নানাবিধ নেতিবাচক চর্চায়। তার নামে একের পর এক নেতিবাচক খবর সামনে এসেছে। ক্যরিয়ারে মন্দা, একাধিক প্রেমের গুঞ্জন, অবশেষে আত্মহত্যা চেষ্টা, মানসিকভাবে অসুস্থ ও সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যাবহার- এসব ইস্যু নিয়ে তিনি রয়েছেন আলোচনায়।

সাংবাদিকদের নানা ধরনের হুমকি ধামকি দেখানোর অডিও রেকর্ড ফাঁস হওয়ার পর সাংবাদিকরা তাকে ক্ষমা চাইতে বলেন। নয়ত ভিন্ন ব্যবস্থা নেওয়ার কথা জানান। অবশেষে আজ ১৮ নভেম্বর দুপুরে তানজিন তিশা তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে সাংবাদিকদের বিরুদ্ধে অন্যায় কথাবর্তা ও হুমকি ধামকি নিয়ে দুঃখ প্রকাশ করেন।

তিনি লেখেন, ‘বিগত কয়েকদিনের অসুস্থতা এবং আমার পারসোনাল লাইফ নিয়ে নানান ভিত্তিহীন কথা ও সংবাদ এবং পরিচিত অপরিচিত বিভিন্ন ফোন কলে আমি অনেকটাই মেন্টালি পাজলড ছিলাম। এমন সময়ে এক সাংবাদিক ভাইয়ের সাথে কথা বলতে গিয়ে আমি নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উত্তেজিত হয়ে কিছু কথা বলে ফেলি যা আসলে ইনটেনশনালি ছিলো না।’

তিনি আরও লেখেন, ‘ভাইদের উদ্দেশ্যে আমি একটা কথা বলতে চাই, আমার সফলতার একটা অংশজুড়ে আপনারাও আছেন এবং আপনাদের প্রতি আমার শ্রদ্ধা ও সন্মান সমসময়ই ছিলো এবং থাকবে। আমার অনাকাক্সিক্ষত কথায় আপনারা কষ্ট পেয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। এবং সবার উদ্দেশ্যে আমার একটাই কথা, আপনারা আমাকে আমার কাজ ও আপনাদের ভালোবাসায় এতোদূর এনেছেন। ভবিষ্যতেও কোনো প্রকার গুজবে কান না দিয়ে আমার কাজ ও আমাকে ভালোবেসে যাবেন। আপনাদের সবার দোয়াতে আমাকে রাখবেন।’

তবে তিশা কেন অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে হাসপাতাল পর্যন্ত গিয়েছিলেন সে কথা এখনো পরিষ্কার নয়। অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গেও তার প্রেমের যে গুঞ্জন তা নিয়েও তিনি মুখ খুলতে নারাজ।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর