[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

রাশমিকার ‘আপত্তিকর’ ভিডিও কে ছড়িয়েছিল?

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
১৫ নভেম্বার ২০২৩, ১৮:০৭

ফাইল ছবি

সামাজিক মাধ্যমের যেমন সুবিধা আছে তেমন অসুবিধাও আছে। খ্যাতির পাল্লা ভারি করার মতো জীবন দুঃসহ করে তুলতেও যথেষ্ট ভূমিকা রাখে। তবে সাধারণ মানুষজনের চেয়ে তারকাদের জন্য বেশি ক্ষতিকর এটি। এমন অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হয়েছে দক্ষিণি অভিনেত্রী রাশমিকা মান্দানাকে।

কয়েকদিন আগে নেটদুনিয়ায় রাশমিকার একটি আপত্তিকর ভিডিও ফাঁস হয়। ডিপফেক ওই ভিডিওর কারণে বেশ হেনস্তার শিকার হতে হয় তাকে। বিপরীতে আইনের আশ্রয় নেন অভিনেত্রী।

ওই ভিডিওর নেপথ্যে থাকা অপরাধীদের পাকড়াও করতে উদ্যোগ নেয় দিল্লি পুলিশ। দিল্লির মহিলা কমিশনের নোটিশ পাঠানোর পর দায়ের করা হয় মামলা। এবার ওই ভিডিওর সঙ্গে যোগ থাকার সন্দেহে বিহারের এক কিশোরকে জিজ্ঞাসাবাদ করল পুলিশ।

পুলিশের ধারণা, বিহারের ১৯ বছরের ওই কিশোরই নাকি প্রথম ওই ভিডিও সমাজমাধ্যমের পাতায় আপলো়ড করেন। এ বিষয়ে বিশদে জানতে ওই কিশোরকে আরও জিজ্ঞাসাবাদ করার পরিকল্পনা রয়েছে পুলিশের, খবর পিটিআই সূত্রে। গত ১০ নভেম্বর ভারতীয় দণ্ডবিধির ৪৬৫, ৪৬৯ ধারায় এবং তথ্যপ্রযুক্তি সংক্রান্ত আইনের ৬৬সি ও ৬৬ই ধারায় দিল্লি পুলিশের তরফে দায়ের করা হয়েছিল এফআইআর।

নেটিজেনরাও হুমড়ি খেয়ে পড়েছিলেন রাশমিকার নামে ছড়ানো ভুয়া ভিডিওটি দেখতে। সেখানে দেখা গেছে, কালো পোশাক পরে লিফট্ থেকে বেরিয়ে আসছেন রাশমিকা। পরনে কালো রঙের পোশাক, যদিও সেটি বেশ কুরুচিকর। অভিনেত্রীর বক্ষবিভাজিকাও স্পষ্ট দেখা যাচ্ছে। শুধু তাই নয়, ঊরুও স্পষ্ট ছিল সেই পোশাকে।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর