[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

লাস্যময়ী রূপে ভাবনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
২৯ অক্টোবার ২০২৩, ১৮:২০

অভিনেত্রী এবং মডেল আশনা হাবিব ভাবনা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী এবং মডেল আশনা হাবিব ভাবনা। বড় পর্দায়ও সরব উপস্থিতি রয়েছে এই অভিনেত্রীর। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয় তিনি। এবার লাস্যময়ী রূপে নেটদুনিয়া কাঁপালেন ভাবনা।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়সময়ই নানা মুহূর্তের ছবি শেয়ার করে রীতিমতো নেটদুনিয়া মাতান তিনি। পাশাপাশি যেকোনো বিষয়েই নিজের মতামত প্রকাশ করতেও ভোলেন না ভাবনা।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) নিজের ভেরিফায়েড ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করেছেন ভাবনা। মেকআপ ছাড়া লুকে রীতিমতো নেটিজেনদের নজর কেড়েছেন তিনি।

রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা জনপ্রিয় গানের চারটি লাইনে ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, তুমি কাহার সন্ধানে দূরে যাও, মনের মতো কারে খুঁজে মরো, সে কি আছে ভুবনে? সে তো রয়েছে মনে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিগুলো শেয়ার করার সঙ্গে সঙ্গে চার হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে ভাবনার কমেন্টবক্সে।

হঠাৎ মেকআপ ছাড়া ছবি কেন? দেশের এক গণমাধ্যমের এমন প্রশ্নের জবাবে ভাবনা বলেন, মেকআপ ছাড়া ছবি তুলতে চাচ্ছিলাম। বরাবরই আমার মেকআপ ছাড়া ছবি তুলতে ভালো লাগে, এবার যুক্ত হয়েছে কাজল।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর