[email protected] শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

পরীমণির জন্মদিনে নেই কোনো আয়োজন!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
২৪ অক্টোবার ২০২৩, ১৮:১০

ছবি: সংগৃহীত

আর কয়েক ঘণ্টা পরেই ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণির জন্মদিন। প্রতি বছর নিজের জীবনের এই বিশেষ দিনটি বেশ জাঁকজমকপূর্ণ আয়োজনেই পালন করে থাকেন তিনি।

তবে এ বছর আর তেমন কিছু ঘটছে না। জন্মদিনকে ঘিরে কোনো প্রস্তুতিই নেননি পরীমণি। হচ্ছে না কোনো আয়োজন। প্রতি বছর যেই দিনটি ঘিরে পরীর থাকে নানা ব্যস্ততা, সাজসাজ রব- এ বছর কেন পরিস্থিতি ভিন্ন? উত্তরটি জেনে নিন নায়িকার নিজ মুখ থেকেই।

পরীমণি বললেন, ‘বেশ কয়েকদিন ধরেই আমি ও আমার নানু অসুস্থ। তিনি এখন হাসপাতালে ভর্তি রয়েছেন। তাকে নিয়েই প্রতি বছর নিজের জন্মদিন উদযাপন করি। নানু আমার জন্য কি সেটা সবাই জানেন। তার অসুস্থতার জন্য আমি শুটিংও বাদ দিয়েছিলাম। তাই এবার আগের মতো জন্মদিনটি পালন করতে পারছি না। তবে পরে একদিন সবাইকে নিয়ে উদযাপনের চেষ্টা করব।

গত মাসের মাঝামাঝি সময়ে শরীফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পরে এখন কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন পরীমণি। এর মধ্যে এই নায়িকা নিজেও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সবশেষ অসুস্থ হয়েছেন পরীমণির নানু।

বর্তমানে ‘ডোডোর গল্প’ সিনেমায় কাজ করছেন পরী। এ সিনেমার মধ্য দিয়ে দীর্ঘদিন পর চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বাঁধলেন তিনি। ছবিতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরীমণি আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর