[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

করণের নায়িকা হচ্ছেন সুহানা!

নিউজ ডেস্ক

প্রকাশিত:
৮ আগষ্ট ২০২৩, ০৬:১২

ছবি: সংগৃহীত

জোয়া আখতারের হাত ধরে বলিউডে ডেবিউ হচ্ছে শাহরুখ কন্যা সুহানার। ‘দ্য আর্চিস’ ছবির টিজার ইতিমধ্যেই দেখেছে দর্শক। নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

অনেকেই ভেবেছিলেন আলিয়া, অনন্যাদের মতো সুহানাকেও বলিউডে লঞ্চ করবেন করণ। একটু দেরিতে হলেও এবার করণ জোহরের হাত ধরতে চলেছেন সুহানা। ছোট থেকেই বেস্ট ফ্রেন্ড শাহরুখের মেয়ে সুহানাকে কোলেপিঠে করে মানুষ করেছেন করণ।

সূত্রের খবর, পরিচালকের আগামী ছবির নায়িকা হতে চলেছেন সুহানা খান। বরাবরই সুহানার সবচেয়ে বড় চিয়ারলিডার করণ। 

ভেরোনিকার চরিত্রে সুহানার ফার্স্ট লুক দেখে নিজের উত্তেজনা চেপে রাখতে পারেননি করণ। প্রকাশ্যে প্রশংসা করেছেন সুহানা। তিনি লেখেন, ‘বাচ্চাদের দারুণ লাগছে!!! সুহানা তোমার জন্য উত্তেজিত’।

মাস কয়েক আগে শোনা গিয়েছিল, ‘দ্য আর্চিস’-এর পর সিদ্ধার্থ আনন্দের ছবিতে দেখা যাবে সুহানাকে। পাঠান পরিচালকের সেই ছবিতে থাকবেন খোদ শাহরুখ খানও। তবে এবার জানা যাচ্ছে, প্ল্যানে বদল এসেছে।

সিদ্ধার্থ নয়, করণ জোহরের হাত ধরে বক্স অফিস পা দেবেন সুহানা। পুরোদস্তুর প্রেমের ছবি হবে করণের এই ফিল্ম। এখনও চূড়ান্ত হয়নি চিত্রনাট্য, দ্রুত ছবির কাজ শুরু হবে না।

সূত্র জানাচ্ছে, প্রাথমিক পর্যায়ে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। সব ঠিক থাকলে চলতি বছরের শেষে ফ্লোরে যাবে এই ছবি। করণ-সুহানা জুটিকে দেখতে শুধু দর্শক নয়, উত্তেজিত বলিউডও।

পরিচালক করণ তাঁর ফিল্মি কেরিয়ারের ২৫ বছর পূর্ণ করেছেন চলতি বছর। ‘কুছ কুছ হোতা হ্যায়’ পরিচালক তাঁর কেরিয়ারে হাতে গোনা মাত্র সাতটি ছবি পরিচালনা করেছেন, যার মধ্যে চারটি ছবির হিরো শাহরুখ খান।

প্রসঙ্গত, নভেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’। আমেরিকার রিভারডেল হাইস্কুলের পড়ুয়া-- বেটি, ভেরোনিকা, আর্চিরা জোয়ার হাত ধরে আসছে মায়ানগরীতে।

ছবির গল্প মার্কিন কমিক ‘দ্য আর্চিস’ থেকে অনুপ্রাণিত হলেও চরিত্রগুলো গড়ে তোলা হয়েছে ৬০-এর দশকের ভারতের প্রেক্ষাপটে। ছবিতে ভেরোনিকার ভূমিকায় রয়েছেন সুহানা।

শাহরুখ কন্যার পাশাপাশি এই ছবিতে থাকছেন আরও দুই স্টার কিড- খুশি কাপুর (শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে) এবং অগস্ত্য নন্দা ( অমিতাভ বচ্চনের নাতি)।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর