[email protected] শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

হাসপাতাল থেকে যে বার্তা দিলেন পরীমণি

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
১৯ অক্টোবার ২০২৩, ১০:০৩

ছবি: সংগৃহীত

বেশ কয়েক দিন ধরেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। নিজের জীবনের কঠিন এই সময়ে কিছু বিষয় উপলব্ধি করেছেন তিনি। সেইসঙ্গে শুভাকাঙ্ক্ষী ও সুবিধাবাদীদের মধ্যে পার্থক্যও ধরতে পেরেছেন এই অভিনেত্রী।

হাসপাতালে থাকলেও সামাজিক যোাগযোগমাধ্যমে প্রায়ই পোস্ট দিয়ে যাচ্ছেন তিনি। এরই প্রেক্ষিতে বুধবার (১৮ অক্টোবর) ফেসবুকে একটি ভিডিও পোস্ট দিয়ে ক্যাপশন লেখেন, এই যারা বলেন আমার এত মনের জোড় কোথায় পেয়েছি! এই যে দেখেন এটা হলো বংশীয় ধারা। ছোট খাটো একটা অপারেশন হবে আমার নানার। দোয়া করবেন।

এর আগে জ্বর নিয়ে গত বৃহস্পতিবার (১২ অক্টোবর) হাসপাতালে ভর্তি হন পরীমণি। সেসময় এই নায়িকা জানান, কয়েক দিন ধরেই অসুস্থবোধ করছিলেন তিনি। এরপর বৃহস্পতিবার সকালে হাসপাতালে যান চিকিৎসকের পরামর্শ নিতে। সেখানে পরীক্ষা–নিরীক্ষা শেষে চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি হতে বলেন।

এরপর গত ৫ দিন ধরেই হাসপাতালে ভর্তি আছেন পরীমণি। এখনও সেখানেই চিকিৎসা নিচ্ছেন। বিষয়টি আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন পরীমণি।

প্রসঙ্গত, অসুস্থতার আগে মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে সম্প্রতি শুটিংয়ে ফিরেছিলেন পরীমণি। ‘ডোডোর গল্প’ সিনেমার মাধ্যমে শুটিংয়ে ফেরেন তিনি। গত ৮ অক্টোবর দীর্ঘ দুই বছর পর লাইট ক্যামেরার মুখামুখী হন এই অভিনেত্রী। এর কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর