[email protected] শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

কাকে মারতে চান পরীমণি?

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
৫ অক্টোবার ২০২৩, ১৭:৫৮

ফাইল ছবি

মাঝেমধ্যেই নানান ইস্যুতে আলোচনায় আসেন চিত্রনায়িকা পরীমণি। সর্বশেষ স্বামী শরীফুল রাজকে বিচ্ছেদের নোটিশ পাঠিয়ে আলোচনায় এসেছিলেন। এবার কাউকে মারার ইঙ্গিত দিয়ে ফের আলোচনায় এসেছেন এই নায়িকা। একের পর এক ইস্যুতে আলোচনায় আসাটা যেন শেষই হচ্ছে না তার।


সম্প্রতি ওটিটি প্লাটফর্ম ‘বঙ্গো’কে একটি বিশেষ সাক্ষাৎকার দিয়েছেন পরী। সেখানে নিজের নানান বিষয় নিয়ে কথা বলেছেন এই চিত্রনায়িকা।

তবে ওই সাক্ষাৎকারের একটি অংশ নিয়ে আলোচনা চলছে বিনোদন মহলে। তা হলো তিনি কোনো একজনকে মারতে চেয়েছেন। কিন্তু কাকে মারবেন তা উল্লেখ করেননি।

পরীমণির কাছে জানতে চাওয়া হয়, ইন্ডাস্ট্রির কাকে দেখলে মারতে ইচ্ছা করে? জবাবে চিত্রনায়িকা বলেন, সামনে মার খাবে একজন, খাওয়ার পর সবাই এমনিই জানতে পারবে। এখন যদি বলে দিই, তাহলে সতর্ক হয়ে যাবে, আমার সামনেই পড়বে না।

এরপরেই তাকে জিজ্ঞাসা করা হয়, বাস্তব জীবনে পরীমণি কি কাউকে পিটিয়েছে? উত্তরে তিনি বলেন, হ্যাঁ, ভীষণ, অনেক অনেক অনেক আছে এমন। সবচেয়ে মজার বিষয় হলো, ওরা মার খায়, কিছু বলে না, মার খেয়ে চুপ হয়ে থাকে।

পরীমণি আরও জানান, তার অবর্তমানে তাকে নিয়ে অনেকেই নিজের ইচ্ছামতো বায়োগ্রাফি বানান। যেমন, পরীর তিন-চারটা বিয়ে কিংবা পরীর দুটি বাচ্চা আছে ইত্যাদি। আমি যখন জেলে ছিলাম সে সময় গুজবগুলো বেশি প্রতিষ্ঠা পেয়েছে।

চিত্রনায়িকা বলেন, যখন ওই মানুষদের সামনে আমি দাঁড়াব, তখন কী হবে জানি না। একই ইন্ডাস্ট্রিতে থাকি, যারা কনটেন্টগুলো বানান তাদের সঙ্গে কোনো না কোনোভাবে দেখা হবেই। তবে তাদের এমন মিথ্যাচার কীভাবে আমার কাছে হ্যান্ডেল করবে তাতে যেন তারা প্রস্তুত থাকেন।

প্রসঙ্গত, শরিফুল রাজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের পর পুত্র রাজ্যকে ঘিরেই তার জীবন। পাশাপাশি ক্যারিয়ারে নজর দিতে চাচ্ছেন। মা হওয়ার সুবাদে দুই বছর কাজ থেকে দূরে ছিলেন। পরে বিরতি কাটিয়ে যুক্ত হয়েছেন একাধিক সিনেমায়। বর্তমানে ছেলেকে নিয়ে বেশ ভালোই আছেন পরীমণি।

 

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর