[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

৩২ বছর পর একসঙ্গে অমিতাভ-রজনীকান্ত

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
৪ অক্টোবার ২০২৩, ১৭:৫৫

ছবি: সংগৃহীত

ভারতীয় সিনেমার দুই মহাতারকা রজনীকান্ত ও অমিতাভ বচ্চন ৩২ বছর পর এক সিনেমায় হাজির হচ্ছেন। পরিচালক টিজে জ্ঞানভেলের হাত ধরে সিনেপ্রেমীদের দীর্ঘ অপেক্ষার অবসান। ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি।

মঙ্গলবার (৩ অক্টোবর) লাইকা প্রোডাকশনের পক্ষ থেকে ঘোষণা করা হয়, এটি রজনীকান্তের ১৭০তম সিনেমা। তাই আপাতত এটিকে ‘থালাইভার ১৭০’ নামে অভিহিত করা হচ্ছে।

প্রযোজনা সংস্থা সোশ্যাল মিডিয়া পোস্টে জানায়, ‘ভারতীয় সিনেমার শাহেনশাকে স্বাগতম। ‘থালাইভার ১৭০-এ’ থাকছেন অমিতাভ বচ্চন। প্রতিভায় ভরপুর অমিতাভ বচ্চন আমাদের টিমে যোগ দেওয়ায় আমরা নতুন উচ্চতায় পৌঁছালাম’।

‘হাম’ ছবিতেই শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল দুই মেগাস্টারকে। দীর্ঘ তিন দশকে একসঙ্গে কাজ না করলেও তাদের বন্ধুত্ব ছিল অটুট। রজনীকান্তের কাজের প্রশংসায় হামেশাই পঞ্চমুখ অমিতাভ। এমনকি রোবট ছবির সাংবাদিক বৈঠকেও সামিল হয়েছিলেন বিগ বি। এই ছবিতে রজনীকান্তের নায়িকা ছিলেন বচ্চন-বধূ ঐশ্বর্য রাই বচ্চন। ‘আন্ধা কানুন’ (১৯৮৩), ‘গ্রেফতার’ (১৯৮৫) এবং ‘হাম' (১৯৯১) ছবিতে এর আগে একসঙ্গে কাজ করেছেন দুজনে।

এখনও ঠিক হয়নি ‘জয় ভীম’ পরিচালক টিজে জ্ঞানভেলের নতুন ছবির নাম। রজনীকান্তের কেরিয়ারের ১৭০তম ছবি এটি। সেইসূত্রেই আপতত ছবির ওয়ার্কিং টাইটেল ‘থালাইভার ১৭০’।

এই তামিল ছবির সঙ্গীতের দায়িত্বে থাকবেন ‘জাওয়ান’-এর কম্পোজার অনিরুদ্ধ রবিচন্দর। এই ছবিতে অমিতাভ-রজনীকান্ত ছাড়াও দেখা যাবে রানা দগ্গুবতি, ফাহাদ ফাসিলের মতো নামী তারকাদের। সঙ্গে থাকছেন, মঞ্জু ওয়ারিয়ার, ঋত্বিকা সিং।

বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে রজনীকান্তের শেষ রিলিজ ‘জেলর’। তামান্না-রজনী ‘কাভালা’ গানে নেচেছে গোটা দেশ। এই ছবির সাফল্যে বেজায় উত্তেজিত রজনীকান্ত। ৭২ বছর বয়সেও দাপটের সঙ্গে নায়কের ভূমিকায় অভিনয় করে চলেছেন তিনি।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর