[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

ফেসবুকে ‘আপত্তিকর’ ভিডিও

আবারও বিতর্কে নোবেল!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
১১ আগষ্ট ২০২৩, ২২:০৭

আবারও বিতর্কে নোবেল!

যাত্রাটা কণ্ঠশিল্পী হিসেবে হয়েছিল নোবেলের। যথেষ্ট সম্ভাবনাও ছিল তার। কিন্তু স্বভাব দোষে ক্যারিয়ার ঊর্ধ্বমুখী হয়নি। গান গেয়ে জনপ্রিয়তা অর্জনের বদলে বিভিন্ন সময় বিতর্কিত মন্তব্য করে জনপ্রিয়তা তলানিতে চলে গেছে তার।

এদিকে অনেকদিন ধরেই কোনো উচ্চবাচ্চ করছেন না নোবেল। গান বা বিতর্কিত মন্তব্য কোনোটা নিয়েই সরব নন তিনি। বলা চলে স্বেচ্ছা আড়ালবাস নিয়েছেন তিনি। কিন্তু ফের সামাজিক মাধ্যমে বিতর্কে পড়তে হলো এ গায়ককে। এ বিতর্ক নোবেলের একটি ফেসবুক পোস্ট ঘিরে।

আজ শুক্রবার সকালে হঠাৎ নোবেলের ফেসবুক স্টোরিতে দেখা যায় একটি ভিডিও। সেখানে দেখা যায়, একজন পুরুষের ছবি দেখে নিজের শরীরের স্পর্শকাতর স্থানে হাত বুলাচ্ছেন এক নারী। সঙ্গে সঙ্গেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। প্রথম প্রথম অনেকেই ধরে নেন কাণ্ডটি নোবেলের। ফলে কটাক্ষে মেতে ওঠেন নেটাগরিকরা।

একজন লিখেছেন, ‘এই লোক আর মানুষ হলো না।’ অন্য একজন লিখেছেন, ‘তুই কি কোনো দিন ও ভালো হবি না ভাই?’ তবে অনেকের ধারনা, আইডি হ্যাক করা হয়েছে নোবেলের। এমন আপত্তিকর ভিডিও পোস্ট হ্যাকারেরই কাজ।

এর আগে মদ্যপ অবস্থায় মঞ্চে উঠে অপদস্ত হয়েছিলেন নোবেল। ভরা আসরে গান গাওয়ার একপর্যায়ে শুরু করেছিলেন মাতলামি ও অসংলগ্ন আচরণ। এতে ক্ষুব্ধ হয়ে উঠেছিলেন উপস্থিত দর্শক-শ্রোতারা। নোবেলের এমন আচরণের উত্তরে তারা জুতা ও পানির বোতল ছুড়ে মেরেছিলেন তাকে লক্ষ্য করে।

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর