[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

সায়ন্তিকাকে নিয়ে কঠোর সিদ্ধান্ত প্রযোজকের

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
১ অক্টোবার ২০২৩, ১৯:৫০

ফাইল ছবি

চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধে ‘ছায়াবাজ’ সিনেমায় কাজ করতে বাংলাদেশে আসেন পশ্চিমবঙ্গের নায়িকা সায়ন্তিকা ব্যানার্জি। কিন্তু নৃত্য পরিচালকের সঙ্গে দ্বন্দ্বের জেরে সিনেমার শুটিং পুরোপুরি শেষ না করেই কলকাতায় ফিরে যান তিনি।

এরপর থেকেই সায়ন্তিকার সঙ্গে সিনেমার প্রযোজক মনিরুল ইসলামের দ্বন্দ্ব চলছে। এবার জানা গেল, নায়িকার বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক।

প্রযোজক মনিরুল বলেন, এত মিথ্যাচার নিতে আর নিতে পারছি না। এই সিনেমার কাজ আর করব না। যদি করিও তাহলে সায়ন্তিকাকে ছায়াবাজ সিনেমা থেকে বাদ দিয়ে দেশের কোনো শিল্পীকে নিয়ে নতুন করে কাজ শুরু করব সিনেমাটির।

সায়ন্তিকা অভিযোগ করেন, প্রযোজকের অপেশাদারি আচরণের জন্য সিনেমার শুটিংয়ের অভিজ্ঞতা ভালো হয়নি তার। এ জন্য শুটিং শেষ না করেই কলকাতায় চলে গেছেন তিনি।

প্রযোজক জানান, ‘ছায়াবাজ’ নামে একটি ওয়েব সিরিজ তৈরি করতে চেয়েছিলেন তিনি। কিন্তু জায়েদ খানের অনুরোধে সেই পরিকল্পনা বদল করেন।

মনিরুল ইসলাম আরও বলেন, গল্পটি নিয়ে একটি ওয়েব সিরিজ বানাতে চেয়েছিলাম। জায়েদ খানের অনুরোধে সিনেমা হিসেবে কাজ শুরু করি আমরা। কারণ এই সিনেমার কোনো প্ল্যানিং ছিল না। কিন্তু পরে জায়েদ খান ও সায়ন্তিকা ফাঁসিয়ে দিয়েছে আমাকে।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর