[email protected] শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন ১৪৩১

নতুন রূপে জয়া

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
৩০ সেপ্টেম্বার ২০২৩, ২০:২৬

ছবি: সংগৃহীত

জয়া আহসান তার অভিনয় দক্ষতা ও সৌন্দর্যে মুগ্ধ করে রেখেছেন দুই বাংলার দর্শক মহলকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত ছবি পোস্ট করে করেন তিনি। এবার নতুন রূপে ছবিতে ধরা দিলেন এই অভিনেত্রী।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড পেজে অনেকগুলো ছবি পোস্ট করেন তিনি। এর আগেও একেক ধরনের ছবিতে ভিন্ন ভিন্ন পোজে অনুরাগীদের দৃষ্টি কেড়েছেন এই সুন্দরী।

পোস্টের সঙ্গে সঙ্গেই কমেন্ট করছেন নেটিজেনরা। জয়ার রূপ অনেক আগেই ভক্তদের হৃদয়ে দাগ কেটেছে। দিন বাড়ার সঙ্গে সঙ্গে জয়ার রূপও বেড়ে চলেছে। কেউ কেউ মনে করেন, জয়ার বয়স একটি ঘরেই আটকে আছে—এ জন্যই তিনি চিরসবুজ। নতুন ছবিগুলোতে চিরতরুণী আবেদনময়ী এক জয়াকে আবিষ্কার করেছেন তার অনুরাগীরা।

এ বছর দুর্গাপূজা উপলক্ষে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) মুক্তি পেতে যাচ্ছে জয়ার নতুন সিনেমা ‘দশম অবতার’। এটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। এরই মধ্যে অন্তর্জালে প্রকাশ করা হয়েছে ফার্স্ট লুক ও ট্রেলার। এতে জয়াকে দেখা গেছে রহস্যময় এক চরিত্রে। এ ছাড়া নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে সেই ট্রেলারে থাকা জয়ার চুমুর দৃশ্য।


জয়া আহসান ছাড়াও দশম অবতার সিনেমায় রয়েছেন প্রসেনজিৎ, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত। পাশাপাশি সিনেমার সংগীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়, রূপম ইসলাম, ইন্দ্রদীপ দাশগুপ্ত।

 

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর