[email protected] বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১

‘ডন’ হয়ে রণবীরের স্বপ্নপূরণ

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
১০ আগষ্ট ২০২৩, ২৩:০৬

ছবি: সংগৃহীত

বলিউডের বর্তমান যুগের অন্যতম সুদক্ষ, হ্যান্ডসাম অভিনেতা বণবীর সিং। সম্প্রতি নতুন একটি সিনেমা মুক্তি পেয়েছে। এবার একদম নতুন একটি লুকে নতুন ভাবে দেখা যাবে তাকে। তাকে দেখা যাবে বলিউডের নতুন ‘ডন’ হিসেবে।

ডন সিনেমার ঘোষণার দুইদিন পর ইনস্টাগ্রামে ছোটবেলার তিনটি ছবি পোস্ট করেন রণবীর। সেখানে তাঁকে নীল-সাদা জামা প্যান্ট পরে কখনও সানগ্লাস চোখে, কখনও বন্দুক হাতে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে।

তবে ছবি পোস্ট করে জানিয়েছেন ‘ডন’ সিনেমা অভিনয় করা তার জীবনের সেরা প্রাপ্য।

৮ আগস্ট ফারহান আখতার জানান, ‘ডন ৩’ আসছে, ‘নতুন যুগের সূচনা হবে’ এবার। ৯ আগস্ট মুক্তি পায় টিজার, যেখানে দেখা যায়, শাহরুখ নন এবার তার জায়গায় ডন হয়ে আসছেন রণবীর সিং।

এরপরই শুরু হয়ে যায় ট্রোলিং, বয়কট ট্রেন্ড, ইত্যাদি। তবে এসব নিয়ে অনেকটাই চুপ করে ছিলেন রণবীর। এবার নিজের মনের কথা লিখলেন সোশ্যাল মিডিয়ায়।

রণবীর তার পোস্টে লেখেন, 'ঈশ্বর! আমি বহু বহুদিন ধরে এটা করার স্বপ্ন দেখেছি। ছোটবেলা থেকেই আমি ভীষণ সিনেমার পোকা ছিলাম। আর অন্যান্যদের মতো আমিও হিন্দি সিনেমার দুই মহারথী অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানের প্রেমে পড়ি। ছোট থেকেই সব সময় চেয়ে এসেছি যে আমি যেন তাদের মতো হতে পারি। সত্যি বলতে তাদের দেখেই আমি হিরো, বলা ভালো হিন্দি ছবির হিরো হতে চেয়েছি। আমার জীবনে তাদের প্রভাব কী আর কতটা বলতে পারব না। আমি অভিনেতা বা মানুষ হিসেবে যা যতটা তাদের দেখেই শিখেছি। তাদের করে আসা কাজ এবার আমি এগিয়ে নিয়ে যাব, এটা যেন মনে হচ্ছে আমার ছোটবেলার স্বপ্নপূরণ।'

কত বড় দায়িত্ব নিতে চলেছেন জানিয়ে রণবীর বলেন, 'ডন সাম্রাজ্যের অংশ হওয়া কত বড় দায়িত্ব সেটা আমি জানি। আমি আশা করব দর্শকরা আমায় একটা সুযোগ দেবেন-করে দেখানোর, ভালোবাসা দেবেন আমায় যেমনটা বিগত বছরগুলোতে দিয়ে এসেছেন। আমি আশা করব, বিগ বি এবং শাহরুখ খানকে যেনো গর্বিত করতে পারি। আর আমার দর্শকদের বলছি, আমি কথা দিচ্ছি বরাবরের মতো আমি আমার সেরাটা দিয়ে কাজটা করার চেষ্টা করব।'

 

বাংলা গেজেট/এমএএইচ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর