[email protected] শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

যেসব কারণ দেখিয়ে রাজকে ডিভোর্স পরীমণির

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
২০ সেপ্টেম্বার ২০২৩, ১৫:৪৩

সংগৃহীত ছবি

মনের অমিল, বনিবনা না হাওয়া, খোঁজ-খবর না নেওয়া ও মানসিক অশান্তি- এই চার কারণ দেখিয়ে ১৮ সেপ্টেম্বর শরিফুল রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন চিত্রনায়িকা পরী মণি। রাজকে পাঠানো পরীর তালাকের আবেদনের কপি এসেছে সংবাদ মাধ্যমের কাছে। সেই আবেদনের কপিতে বিচ্ছেদের কারণ হিসেবে চারটি বিষয় তুলে ধরেন পরী।

আইনজীবীর মাধ্যমে পাঠানো তালাকের আবেদনটি রাজ গ্রহণ করেছেন বলেও জানা গেছে। তবে এ বিষয়ে রাজ কোনো মন্তব্য করতে রাজি হননি।

ব্যক্তিগত সমস্যার জেরে দীর্ঘদিন আলাদা থাকছিলেন এই আলোচিত দম্পতি। শরিফুল রাজ ও পরীমণির দাম্পত্য কলহ দীর্ঘদিন থেকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সাম্প্রতিক পাল্টাপাল্টি মন্তব্য যেন তা কয়েক গুণ উস্কে দেয়। পরী প্রকাশ্যেই বলেছেন, রাজের সাথে আর সংসার নয়! কয়েক মাস ধরে তারা আলাদাও থাকছেন!

বিচ্ছেদের ইঙ্গিত অবশ্য পরী রেখেছিলেন তার ফেসবুক স্ট্যাটাসেও। ১৭ সেপ্টেম্বর তিনি একটি ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘কালকের দিনটা আমার জীবনের অনেক গুরুত্বপূর্ণ একটি দিন!’ তারপর একটি সাইনিং ইমো দিয়ে লেখেন, ‘আল্লাহ ভরসা।’

পরীর সেই স্ট্যাটাসে একজন শুভ কামনা জানিয়ে লেখেন, ‘দিন‌টি আনন্দময় ও ম‌নের ম‌তো হোক। জবাবে পরী লেখেন, ‘হোক, কষ্টের অবসান’। পরীর এমন জবাবে অনেকেই তখন রাজের সাথে বিচ্ছেদের আভাস পেয়েছিলেন!

এদিকে মঙ্গলবার রাতে রাজের উদ্দেশে দেয়া একটি স্ট্যাটাসে গুরুতর অভিযোগ করেন পরী। যেখানে তিনি বলেন, রাজ বর্তমানে একজন পাতানো বোনের সাথে থাকেন। সেই বোন আর রাজ মিলে পরীর গায়ে হাতও তুলেছে। পরবর্তীতে সেই স্ট্যাটাসটি ডিলিট করে দেন পরীমণি।

বছর দুয়েক আগে গিয়াসউদ্দিন সেলিমের 'গুণিন' সিনেমায় কাজ করতে গিয়ে রাজের সঙ্গে পরিচয় ঘটে পরীমণির। সাত দিনের পরিচয় থেকে প্রেম এবং বিয়ে করেন তারা। এরপর গেল বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ের অনুষ্ঠান করেন। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য। সূত্র: দেশ রূপান্তর

বাংলা গেজেট/বিএম


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর