[email protected] শনিবার, ২১শে সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন ১৪৩১

হাজার কোটি রুপির দুর্নীতিতে গোবিন্দর নাম

বিনোদন ডেস্ক

প্রকাশিত:
১৬ সেপ্টেম্বার ২০২৩, ০১:২০

বলিউড অভিনেতা গোবিন্দ। ছবি- সংগৃহিত

প্রায় এক হাজার কোটি রুপির অনলাইন ‘পঞ্জি’ কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে বলিউড অভিনেতা গোবিন্দর। ভারতের ওড়িশার অর্থনৈতিক অপরাধদমন শাখা থেকে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। খবর টাইমস অব ইন্ডিয়া ও হিন্দুস্তান টাইমস।

সোলার টেকনো অ্যালায়েন্স নামের কোম্পানি ক্রিপ্টো কারেন্সির আড়ালে ভারতে এই ধরনের দুর্নীতির জাল বিস্তার করেছে। সেই কোম্পানির হয়ে কয়েকটি বিজ্ঞাপন করেন গোবিন্দ। বলিউড অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, প্রতারক ওই সংস্থার কার্যকলাপ সমর্থন করছেন তিনি।

ওড়িশার অর্থনৈতিক অপরাধদমন শাখার কর্মকর্তা জে এন পঙ্কজ জানান, শিগগিরই গোবিন্দকে জিজ্ঞাসাবাদ করা হবে। একটি টিম মুম্বাইতে যাবে তাকে জিজ্ঞাসাবাদের জন্য। 

তিনি বলেন, তদন্তের স্বার্থেই জিজ্ঞাসাবাদ করা হবে। গোবিন্দ এই ঘটনায় অভিযুক্ত বা সন্দেহভাজন নন। জিজ্ঞাসাবাদে যদি দেখা যায়, সোলার টেকনোর সঙ্গে গোবিন্দ বিজ্ঞাপনের চুক্তিতেই সীমাবদ্ধ ছিলেন, তাহলে তাঁকে সাক্ষী হিসেবে পেশ করা হবে।

অভিনেতার মুখপাত্র বলেন, গোবিন্দ এই ধরনের কোনো দুর্নীতির সঙ্গে জড়িত নন। অর্ধসত্য খবর পেশ করা হচ্ছে। একটি এজেন্সির মাধ্যমে তিনি গোয়ার একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। তবে সোলার টেকনোর সঙ্গে তাঁর কোনো যোগাযোগ নেই। 
 

বাংলা গেজেট/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর